ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুরতে যেতে না দেওয়ায় ফ্যানে ঝুলল স্কুলছাত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
ঘুরতে যেতে না দেওয়ায় ফ্যানে ঝুলল স্কুলছাত্রী

গাজীপুর: ঘুরতে যেতে না দেওয়ায় মা ও ভাইয়ের সঙ্গে অভিমান করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মঘাতী হলো এক স্কুলছাত্রী।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে ঘটেছে এমন ঘটনা।

 

এদিন দুপুরে কোনাবাড়ী থানার আমবাগ মধ্যপাড়া এলাকা থেকে ওই স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

নিহত স্কুলছাত্রী- আমবাগ মধ্যপাড়া এলাকার হাসান মাহমুদের মেয়ে মায়া আক্তার (১৪)। সে স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঘুরতে যেতে চায় মায়া আক্তার। এ সময় তার মা তাকে যেতে নিষেধ করেন। পরে মায়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মায়া আক্তারকে তার বড় ভাই শাসন করেন, চড়-থাপ্পর মারেন। এতে মায়া আক্তার রাগ করে ঘরের ভেতর গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। ওই সময় অন্য ঘরের সিলিংয়ের ওপর দিয়ে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মায়া আক্তার মারা যায়।  

এসআই সাখাওয়াত ইমতিয়াজ আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২ 
আরএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।