ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পর্যটকদের সুবিধার্থে আলীর গুহার প্রবেশ মুখে সিঁড়ি উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
পর্যটকদের সুবিধার্থে আলীর গুহার প্রবেশ মুখে সিঁড়ি উদ্বোধন

বান্দরবান: বান্দরবানের আলীকদমের নয়াপাড়া ইউনিয়নে ঐতিহ্যবাহী পর্যটন স্পট আলীর গুহার (সুড়ঙ্গ) প্রবেশ মুখে পর্যটকদের যাতায়াতের সুবিধার্থে সিঁড়ি ও বিশ্রামস্থান তৈনি করেছে বাংলাদেশ সেনাবাহিনী (৩১ বীর) সেনাজোন।  

নব-নির্মিত এসব স্থাপনা রোববার (১৮ই ডিসেম্বর) সকাল ১০টায় উদ্বোধন করেছেন প্রধান অতিথি আলীকদম সেনাজোনের জোন কমান্ডার লে. কর্নেল সাব্বির হাসান পিএসসি।

এ সময় বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও আর্থিক সহায়তা প্রদান করা হয়।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারপাপ্ত উপ-অধিনায়ক মেজর সাজ্জাদ শহীদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান নাছির, চৈক্ষ্যং ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন, নয়াপাড়া ইউপি চেয়ারম্যান কফিল উদ্দীনসহ ইউনিয়ন পরিষদের সদস্যরা।  

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আলীকদম (৩১ বীর) জোনের আওতাধীন অত্র উপজেলার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য ভবিষ্যতেও এ ধরনের উন্নয়নমূলক কাজ অব্যাহত থাকবে ।                            

উদ্বোধন শেষে একটি বটের চারা রোপন করেন প্রধান অতিথি। এরপর ৩১ বীর সেনা জোনের কেন্টিন সংলগ্ন হলরুমে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, এতিমখানার শিক্ষক-শিক্ষার্থীসহ গরীব ও দুস্থদের মধ্যে আর্থিক অনুদান প্রদান এবং আলীকদম ম্রো কল্যাণ ছাত্রাবাসের ছাত্র-ছাত্রীদের ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।