ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ৪ দিন পর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২২
পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে কুপিয়ে জখম, ৪ দিন পর মৃত্যু

রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে পাওনা টাকা চাওয়ায় ফোনে ডেকে নিয়ে হাসু মৃধা (৪০) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার চারদিন পর তার মৃত্যু হয়েছে।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে নিজ বাড়িতে ওই ব্যবসায়ী মারা যান।

 

মৃত হাসু মৃধা জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের আলোকদিয়া গ্রামের করিম মৃধার ছেলে।

নিহতের ভাই কামাল মৃধা সাংবাদিকের কাছে বলেন, আমার ভাই হাসু মৃধা কাঁচা তরকারির ব্যবসা করতেন। প্রায় তিন বছর আগে মেয়ের বিয়ের জন্য স্ট্যাম্পে সই করে ডাঙ্গাহাতিমোহন গ্রামের বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার ৩০ হাজার টাকা ধার নিয়েছিলো।  

শনিবার (৩ ডিসেম্বর) রাত ১০টার দিকে ফোন করে টাকা দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে গেলে বিষ্ণু সরকারের ছেলে নয়ন সরকার, বিষ্ণু সরকারের স্ত্রী কবিতা সরকারসহ তাদের লোকজন মিলে পূর্বপরিকল্পিত ভাবে আমার ভাইকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে।  

এ সময় চিৎকার শুনে আশপাশের লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। রাতেই স্থানীয় এক চিকিৎসক দিয়ে চিকিৎসা করানো হয়। গত রোববার (৪ ডিসেম্বর) সকালে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়।  

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেলে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। কিন্তু বুধবার সকাল সাড়ে ৭টার দিকে বাড়িতেই হাসু ভাই মারা যান। এরপর থেকে হামলাকারীরা বাড়ি ছেড়ে পালিয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।