ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ধানক্ষেতে পড়েছিল মানবদেহের হাড়গোড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
ফরিদপুরে ধানক্ষেতে পড়েছিল মানবদেহের হাড়গোড়

ফরিদপুর: ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি ধানক্ষেত থেকে এক তরুণের মরদেহের হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। পরে সেখানে পড়ে থাকা প্যান্টের বেল্ট দেখে সেটি আল-আমিন (১৭) নামে এক কিশোরের বলে সনাক্ত করেন তার স্বজনরা।

বুধবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলার মেগচামী ইউনিয়নের বনগ্রাম এলাকার একটি বিলের ধানক্ষেত থেকে ওই তরুণের দেহের হাড়গোড় উদ্ধার করা হয়।

নিহত আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে।

এলাকাবাসী জানান, রাজবাড়ী বালিয়াকান্দির একটি মুরগির ফার্মের কর্মচারী ছিলেন আল আমিন। ফার্ম থেকে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর তার হাড়গোড় উদ্ধার করা হয়।

জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাতের খাওয়া-দাওয়া শেষে মুরগির ফার্মেই ঘুমিয়ে পড়ে আল-আমিন। পরদিন সকালে আর তাকে পাওয়া যায়নি। পরে তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল আমিনের বাবা মো. আকিদুল মোল্লা। (বালিয়াকান্দি থানার নিখোঁজ ডায়েরী নং- (৪৫৩/২২)।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বাংলানিউজকে বলেন, উপজেলার মেগচামী ইউনিয়নের বিল সিংহনাথ মৌজার একটি ধানক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে খবর দিলে সেখানে উপস্থিত হয়ে হাড়গোড় উদ্ধার করা হয়। হাড়গুলো ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ সময় সেখানে রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সিআইডির ইন্সপেক্টর জিল্লুর রহমান বলেন, হাড়গোড় উদ্ধার করে ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।