ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২ রবিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

২৭ বছরে রঙ বাংলাদেশ

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
২৭ বছরে রঙ বাংলাদেশ

জনপ্রিয় দেশীয় ফ্যাশন ব্র্যান্ড রঙ বাংলাদেশ ২৬ পূর্ণ করে ২৭ বছরে পা রেখেছে। নব্বই দশকের শুরুতেই চার বন্ধু মিলে টুকটাক কাজ করতে করতেই পরিকল্পনা।

সেই ভাবনার সোপান ধনেই ফ্যাশন হাউস রঙের শুরু ১৯৯৪ সালে।  

নারায়ণগঞ্জের চাষাড়ার শান্তনা মার্কেটের ছোট্ট পরিসরে। বয়ে যাওয়া সময়ে চার থেকে হয়ে যায় দুই। বাকি দু’জন এগিয়ে নিতে থাকে রঙ-কে। দেশের ফ্যাশনপ্রিয় মানুষের ভালোবাসায় নারায়ণগঞ্জ থেকে ঢাকা, চট্টগ্রাম, সিলেটসহ দেশের অন্যত্রও শাখা বিস্তার হয়। ২০১৫ সালে রঙ থেকে রঙ বাংলাদেশ হিসেবে অভিযাত্রা শুরুর পর পেরিয়েছে ৬ বছর।  

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী সৌমিক দাস বলেন, উদ্দীপনার সঙ্গে দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে ছড়িয়ে দেওয়ার ইচ্ছা নিয়ে এগিয়েছে রঙ বাংলাদেশ। দেশজুড়ে ছড়িয়ে থাকা রঙ অনুরাগীদের সমর্থন আর পৃষ্ঠপোষণার জন্যই এত দীর্ঘ সময় সবার কাছে জনপ্রিয়তা ধরে রাখতে পেরেছে রঙ থেকে রঙ বাংলাদেশ।  

গত ২৬ বছরের পথ চলায় রঙ বাংলাদেশ হিসেবে যাত্রা শুরুর পর ২৬টি  শাখা খুলেছে দেশের বিভিন্ন জেলায়। সবগুলো আউটলেটেই ক্রেতারা পোশাক, অ্যাকসেসরিজসহ নানা ফ্যাশন পণ্য যাওয়া যায়।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে সংগ্রহের নতুন আয়োজন- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভূবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভূবন রঙ জুনিয়র।  

বাংলাদেশ সময় ১২৪৮ ঘন্টা, ডিসেম্বর ২২, ২০২০ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa