ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

সেইলরের পূজার সম্ভার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
সেইলরের পূজার সম্ভার

হিন্দুধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। এবার পূজা উপলক্ষে দেশের অন্যতম ফ্যাশন হাউস সেইলরের আয়োজনে রয়েছে বিশেষ বৈচিত্র্য।

 

পূজা সংগ্রহের পোশাকে নকশার উৎস হয়েছে এথনিক প্রিন্ট। যেখানে পোশাক অলংকরণের অনুষঙ্গ হিসেবে পার্ল ও ফ্লোরাল প্রিন্টের জ্যামিতিক ফর্ম নান্দনিক উপস্থাপনায় তুলে ধরা হয়েছে কাপড়ের জমিনে।  

পোশাকের প্যাটার্নেও থাকছে বরাবরের মতো নতুনত্ব। সিল্কের প্রাধান্য বেশি থাকলেও হাফ সিল্ক, লিনেন, অ্যান্ডিসহ বিভিন্ন কাপড়ের ব্যবহার রয়েছে কালেকশনটিতে।  
এছাড়া গরমের কথা মাথায় রেখে ব্যবহার করা হয়েছে সুতি ও খাদি কাপড়। ছেলেদের জন্য পাঞ্জাবি এবং মেয়েদের জন্যে লং কুর্তি ও থ্রি-পিস অলংকৃত হয়েছে নানা লোকজ উপাদানে।

দুর্গাপূজার পোশাকে উৎসবের আবহ ফুটিয়ে তুলতে উজ্জ্বল রঙের প্রাধান্য দেওয়া হয়েছে। এ ছাড়া নকশা ফুটিয়ে তুলতে টাই-ডাই, সিকুইন, মিনিমাল কারচুপি, স্ক্রিন প্রিন্টের মতো ঐতিহ্যবাহী মাধ্যম ব্যবহার করা হয়েছে।

দুর্গাপূজার বিশেষ কালেকশনটি পাওয়া যাবে সেইলরের ঢাকা ও ঢাকার বাইরের সব শোরুমে। কেনা যাবে ওয়েবসাইটে লগইন করেও।  


বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।