ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

ব্রাইডাল ফেস্ট সিজন টু-তে বউ মাহিয়া মাহি

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ২, ২০২০
ব্রাইডাল ফেস্ট সিজন টু-তে বউ মাহিয়া মাহি

বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০, সিজন টু স্পন্সরর্ড বাই মাসুদ খান মেকওভার অ্যান্ড হেয়ারস্টাইল ইনস্টিটিউট বাই মাসুদ খান।  

বুধবার রাজধানীর এলিফ্যান্ট রোডে ফেন্সি বিউটি ইনস্টিটিউট অ্যান্ড টেকনোলজিতে এমবি অ্যাসোসিয়েটসের আয়োজনে প্রথম সিজনের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি বউ সাজা।

 
রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে অনেক প্রতিযোগীর মধ্যে যাচাই বাছাই পরে ২০জন ব্রাইড এবং ২০ জন মেকআপ আর্টিস্ট এতে নির্বাচিত হয়ে অংশগ্রহণ করেন। স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার ও স্টাইলার রাকিব বাবু ।  

ব্রাইড হিসেবে অংশগ্রহণ করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মাহিয়া মাহি বলেন, দারুণ ও ইউনিক একটি আয়োজন, খুব ভালো লাগছে এমন একটি আয়োজনের অংশ হতে পেরে, পরের সিজনগুলোর জন্য শুভকামনা রইলো।  

আয়োজক পক্ষ থেকে মাসুদ খান এবং বাবুল আক্তার বলেন, সিজন ওয়ান এবং টু একটু স্বল্প পরিসরের মধ্যেই সুন্দর একটা আয়োজন করবার চেষ্টা করেছি আমরা, এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলবে, সিজন-থ্রি বিশেষ আকর্ষণ থাকছে।

 চলতি মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে সিজন থ্রি। আগ্রহীরা https://www.facebook.com/MBBridalFest/ 
এই পেজ এ যুক্ত হয়ে সিজন টু’র জন্য রেজিস্ট্রেশন করতে পারবে ।

পার্টনার হিসেবে ড্রেস পার্টনারে ছিলো আনজারা বাই আবির অ্যান্ড ইরা, জুয়েলারি নারী উদ্যোগ, ইভেন্ট অ্যান্ড পিআর এ “বি পজেটিভ কমিউনিকেশন” টেলিভিশন পার্টনার “নিউজটুয়েন্টিফোর”, রেডিও পার্টনার রেডিও টুডে, পত্রিকা পার্টনার বাংলাদেশ প্রতিদিন, অনলাইন পার্টনার বাংলানিউজটুয়েন্টিফোরডটকম, ম্যাগাজিন পার্টনার অনন্যা, এবং বিনোদন পোর্টাল পার্টনার স্পন্দনডটকমডটবিডি।  

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২০
এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।