ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

তরুণদের ফ্যাশন চাহিদা পূরণে সোলাস্তার আত্মপ্রকাশ 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
তরুণদের ফ্যাশন চাহিদা পূরণে সোলাস্তার আত্মপ্রকাশ  সোলাস্তার আত্মপ্রকাশ 

তথ্য প্রযুক্তির বিকাশ আর আকাশ সংস্কৃতির প্রভাবে অভাবনীয় বিকাশ ঘটেছে তাদের সৃষ্টিশীলতার। গোটা বিশ্ব হাতের মুঠোবন্দী থাকার সুবাদে তাদের জীবনযাপনেও প্রতিফলন ঘটছে নিত্যনতুন বৈচিত্র্যের। বাড়ছে ব্র্যান্ড সচেতনতা। 

বাংলাদেশের পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপের ফ্যাশন উদ্যোগ হিসেবে তিনশ’র বেশি বিশ্বমানের ডিজাইনের পোশাক ও লাইফস্টাইল সামগ্রী নিয়ে বাজারে আসছে সোলাস্তা।  

দেশীয় ঐতিহ্যে তরুণদের লাইফস্টাইল ও ফ্যাশন চাহিদাকে মাথায় রেখে সোলাস্তার এই আত্মপ্রকাশ।

সোলাস্তার শ্লোগান, ‘বি নিউ, বি ইউ’। সোলাস্তার আত্মপ্রকাশের বর্ণাঢ্য আয়োজন ঢাকার র‌্যাডিসন ব্লু হোটেলের উৎসব ব্যাংকোয়েট হলে অনুষ্ঠিত হয়ে গেল শুক্রবার(৩১ জানুয়ারি) সন্ধ্যায়। আয়োজনের প্রধান অতিথি ছিলেন সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি এবং বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএ সভাপতি ড. রুবানা হক।  

কেক কাটার মধ্য দিয়ে উদ্বোধন হয় সোলাস্তার। এসময় অতিথিরা বলেন, পৃথিবীর শীর্ষ ব্র্যান্ডগুলো আমাদের এখান থেকেই পণ্য তৈরি করিয়ে নিয়ে যাচ্ছে। নিজেদের দেশীয় ব্র্যান্ডের তৈরি আন্তর্জাতিকমানের পণ্য দেশের ভেতরেও পাওয়া যাবে। এটি বাংলাদেশের জন্য বড় অর্জন।   


বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২০
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।