ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শুক্রবার বন্ধ

শারমীনা ইসলাম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, অক্টোবর ২, ২০১১
শুক্রবার বন্ধ

নিত্য প্রয়োজনীয় পণ্য হোক অথবা বিশেষ উৎসব উপলক্ষে কেনাকাটা, আমাদের নির্ভর করতে হয় শপিং সেন্টারের ওপর। নাগরিক জীবনে এতো ব্যস্ততার মধ্যে সময় করে শপিং সেন্টারে গিয়ে যখন দেখি মার্কেটের সামনে তালা ঝুলছে এর চেয়ে খারাপ লাগার বিষয় কমই থাকে।



এই বিড়ম্বনা এড়াতে আপনাদের আজ জানিয়ে দিচ্ছি শুক্রবার সারা দিন এবং শনিবার অর্ধদিবস রাজধানীর যেসব শপিং সেন্টার বন্ধ থাকে তার তালিকা।

বাংলাবাজার বইয়ের মার্কেট, বুড়িগঙ্গা সেতু মার্কেট, আলম সুপার মার্কেট, রহমানিয়া সুপার মার্কেট,সামাদ সুপার মার্কেট, ইদ্রিস সুপার মার্কেট।

দয়াগঞ্জ বাজার, ধূপখোলা মাঠ বাজার, দয়াগঞ্জ সিটি করপোরেশন মার্কেট, কাপ্তানবাজার, ঠাঁটারীবাজার, রাজধানী সুপার মার্কেট ও চকবাজার।

এছাড়াও রয়েছে ইমামগঞ্জ মার্কেট, বাবুবাজার, নয়াবাজার, ইসলামপুর কাপড়ের বাজার, নয়ামাটি এক্সেসরিজ মার্কেট, পাটুয়াটুলী ইলেকট্রনিক্স ও অপটিক্যাল মার্কেট ।

শরিফ ম্যানশন, ছোট ও বড় কাটরা পাইকারি মার্কেট, বেগমবাজার, তাঁতীবাজার, নবাবপুর রোড ও নর্থ-সাউথ রোডের দোকানপাট, সুন্দরবন স্কয়ার মার্কেট, ফুলবাড়িয়া মার্কেট, গুলিস্তান হকার্স মার্কেট এবং আজিমপুর সুপার মার্কেটও শুক্রবার সারাদিন এবং শনিবার অর্ধদিবস বন্ধ থাকে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।