ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

প্রিমিয়াম পণ্যে নতুন শোরুম পোরসেলানোসার

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, মার্চ ৯, ২০১৭
প্রিমিয়াম পণ্যে নতুন শোরুম পোরসেলানোসার নতুন শোরুম পোরসেলানোসার

রাজধানীর গুলশান-২-এর নর্থ অ্যাভিনিউতে অবস্থিত এনবি টাওয়ারের লেভেল ৩ ও ৪ মিলিয়ে বুধবার (৮মার্চ) নতুন শোরুম উদ্বোধন করেছে বিশ্বের জনপ্রিয় টাইলস প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোরসেলানোসা। পোরসেলানোসার পণ্য বাংলাদেশে বাজারজাত করছে নুপামি গ্রুপ। 

এ লক্ষ্যে নতুন শোরুমে সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রতিষ্ঠানটি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়নের (হেড অব ডেলিগেশন) রাষ্ট্রদূত পিয়ের মেয়উডেন।


  
এছাড়াও নুপামি গ্রুপের সিইও অ্যারিটজ ইজুরা, স্পেন-বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট নুরিয়া লোপেজ, নুপামি গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর পাসকোল কানো, পোরসেলানোসা গ্রুপের রোমান অ্যালোরজা এবং সিলভেস্ট্রা সেগারা।
 
উদ্বোধনী অনুষ্ঠানে নতুন এই লাইফস্টাইল জোনে পোরসেলানোসার বিভিন্ন পণ্যের পাশাপাশি স্পেনের বুটিক ফার্নিচার ব্র্যান্ড ক্যাসাডিসুস উন্মোচন করেছে পোরসেলানোসা।  

শোরুমে ক্রিয়ন সলিড সারফেসসহ রান্নাঘর, মার্বেল গ্রানাইট এবং টাইলসের প্রিমিয়াম সংস্করণ অনুষ্ঠানে প্রদর্শন করেছে পোরসেলানোসা।  

উদ্বোধনী অনুষ্ঠানে নুপামি গ্রুপের সিইও অ্যারিটজ ইজুরা বলেন, “বাজারে ব্যাপক চাহিদা মেটাতে এবং ক্রমবর্ধমান ক্রেতাদের উন্নত সেবা দেয়ার লক্ষ্যে পোরসেলানোসা বাংলাদেশে ব্যবসা প্রসারের ক্ষেত্রে পদক্ষেপ নিতে পেরে বেশ আনন্দিত। গত কয়েক বছরে বাংলাদেশের প্রতিষ্ঠিত স্থপতি, ইন্টেরিয়র ডিজাইনার এবং বাড়ি নির্মাতাদের সঙ্গে আমরা জ্ঞানের বিনিময় করেছি।  

বাংলাদেশে বাড়ি নির্মাণের ক্ষেত্রে নকশায় নতুনত্ব এবং ভিন্ন মাত্রা আনতে স্থপতি ও ডেভেলপারদের সঙ্গে নিয়ে কাজ করছে নুপামি। গ্রাহকের চাহিদা পুরণ করতে পণ্যের তালিকায় স্পেনে তৈরি প্রিমিয়াম ডিজাইনের বিছানা, সোফা এবং ফার্নিচার যুক্ত করেছে প্রতিষ্ঠানটি।  


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।