ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

নতুন বছরে নতুন স্বাদে ন্যানদোস

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
নতুন বছরে নতুন স্বাদে ন্যানদোস ছবি: ন্যানদোস

সবার প্রিয় ফ্লেম গ্রিলড পেরি পেরি চিকেন খ্যাত রেস্টুরেন্ট ন্যানদোস, বাংলাদেশের এমজিএইচ দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে এর ফ্রাঞ্চাইজি নিয়ে আসে। এবার নতুন বছরে ন্যানদোস নিয়ে এসেছে একদম নতুন স্বাদের ম্যাঙ্গো অ্যান্ড লাইম সস।

নতুন স্বাদের এই সসে একই সঙ্গে আমের মিষ্টতা ও লেবুর টকভাব থাকবে। আরও পাবেন আফ্রিকান চিলির স্বাদ।


রেস্টুরেন্টে আগতরা এখন থেকে ছয় ধরনের ফ্লেভারের সস পছন্দ করতে পারবেন। প্লেইন–ইস, লেমন অ্যান্ড হার্ব, ম্যাঙ্গো অ্যান্ড লাইম,মাইল্ড, হট অ্যান্ড এক্সট্রা হট।

ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভার লেমন অ্যান্ড হার্বের থেকে একটু বেশি ঝাল আবার মাইল্ড ফ্লেভারের থেকে আরেকটু মাইল্ড।
ন্যানদোস বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার শাহীন মোহাম্মদ সামিউল হক বলেন, পেরি পেরি চিকেন ভালোবাসে এমন মানুষের সংখ্যা ঢাকায় বাড়ছে। বিশেষ করে গত দশ বছরে বেড়েছে। ঢাকার মানুষ নানা ধরনের খাবারের স্বাদ পেতে চায়। আমাদের নিয়মিত গ্রাহকেরাও নতুন কিছু চাইছিলেন। আমাদের বিশ্বাস, তারা এই ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভার পছন্দ করবেন। যারা মাইল্ড ফ্লেভার পছন্দ করতেন, তাদের বেশি ভালো লাগবে।

ম্যাঙ্গো অ্যান্ড লাইম ফ্লেভারের চালুর অনুষ্ঠানে মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া এবং তার স্বামী ফারুক হাসান, মডেল-কোরিওগ্রাফার আজরা মাহমুদ এবং বিটপি’র হেড অব পিআর অ্যান্ড মিডিয়া কমিউনিকেশনস পার্থ সরকার উপস্থিত ছিলেন।
ঢাকার গুলশান ১ এর ন্যানদোসে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এখন থেকে ঢাকার সবগুলো ন্যানদোসের শাখায় পাওয়া যাবে এই নতুন ফ্লেভারের পেরি পেরি চিকেন ও সস।

বিস্তারিত : ০১৯৭৭০৭৭৯০৩
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।