ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

প্রেমজয় বেনারশী পল্লীতে

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৪
প্রেমজয় বেনারশী পল্লীতে

ঈদের বাজার সরগরম। কড়া রোদ আর বৃষ্টির তোয়াক্কা না করে নগরবাসী ছুটে বেড়াচ্ছেন এক মার্কেট থেকে অন্য মার্কেটে।



তবে ভিড় ঠেলে এক দোকান থেকে পছন্দের সব শাড়ি, লেহেঙ্গা, থ্রি-পিস কেনাই মুশকিল। এই সবদিক বিবেচনা করে প্রেমজয় এবার মিরপুরের বেনারশী পল্লীতে
উদ্বোধন করল নতুন আরও একটি শোরুম।

সম্প্রতি ফেয়ার লেডি’র অঙ্গ প্রতিষ্ঠান প্রেমজয় এর শুভ উদ্বোধন করেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী রুনা লায়লা। উদ্বোধন শেষে তিনি নতুন শোরুমটি ঘুরে দেখেন এবং এর শাড়ি ও লেহেঙ্গার প্রশংসা করেন।

এখানে বেনারশী, জর্জেট, সিল্ক, অ্যালবাম পিওর সিল্ক, কাতান, মসলিন, নেট, ক্রেপ, শিপন, টিস্যু/ক্র্যাশ ও কোটার ওপর নানান ধরনের ভারী জাদরোজী, কুন্দন, অ্যান্টিক, পাকশি, সিকোয়েন্স শাড়ির বর্ণিল সব কালেকশন রয়েছে।

এছাড়া বোম্বে, দিল্লী, মাদ্রাজ, ব্যাঙ্গালোর, গুজরাটসহ ভারতের বিভিন্ন অঞ্চলের নামকরা ডিজাইনারদের এক্সক্লুসিভ ডিজাইনের শাড়িও থাকছে এই শোরুমে।
আর যাদের শাড়ি সামলাতে কষ্ট হয় তারা বেছে নিতে পারেন লেহেঙ্গা।

শোরুম উদ্বোধন উপলক্ষে ক্রেতাদের জন্য মাসব্যপী সকল পণ্যে ১০ শতাংশ মূল্যছাড় ঘোষণা করেন ফেয়ার লেডি ও প্রেমজয়ের চেয়ারম্যান ফরিদ উদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘শুধু ব্যবসা নয় প্রেমজয় সবার ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চায়। ’

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, উপস্থাপক শারমীন লাকি, চিত্রনায়কা নিপুন, লাক্স তারকা মৌসুমি হামিদ, মিশু সাব্বির, কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ, অভিনেত্রী আনিকা কবির শখ, কন্ঠশিল্পি পড়শীসহ বেশ কয়েকজন তারকা উপস্থিত ছিলেন।

ঠিকানা: বেনারশী পল্লী, গেইট-১, বাড়ি-২১ (২য় তলা), মিরপুর, ঢাকা-১২১৬।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।