ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

অল্পের জন্য প্রাণে বাঁচলেন ইমরান খান! 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
অল্পের জন্য প্রাণে বাঁচলেন ইমরান খান! 

অল্পের জন্য প্লেন দুর্ঘটনা থেকে রক্ষা পেলেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। শনিবার ( ১০ সেপ্টেম্বর) বিকেলে তাকে বহনকারী একটি প্লেন মধ্য আকাশে থাকা অবস্থায় ইঞ্জিনে গুরুতর সমস্যা দেখা দিলে পাইলট সেটিকে জরুরি অবতরণ করাতে বাধ্য হন।

ভারতীয় বার্তা সংস্থা এএনআইর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।  

প্রতিবেদনে বলা হয়, শনিবার পাঞ্জাবের গুজরানওয়ালায় এক রাজনৈতিক জনসভায় বক্তৃতা করার কথা ছিল ইমরান খানের। সভাস্থলের উদ্দেশে রওনা হওয়ার কিছুক্ষণ পর ইমরান খানকে বহনকারী উড়োজাহাজে যান্ত্রিক গোলযোগ দেখা দিলে পাইলট ওই সময়ে এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করে প্লেনটি জরুরি ভিত্তিতে অবতরণ করান। পরে ইমরান খান সড়কপথে গুজরানওয়ালার উদ্দেশ্যে যাত্রা করেন।

এদিকে পিটিআইর নেতা আজহার ওয়ানি স্থানীয় সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তানকে বলেছেন, খারাপ আবহাওয়ার কারণে প্লেনটি ইসলামাবাদে ফিরে আসে। যান্ত্রিক গোলযোগের খবরটি সঠিক নয়।  

গুজরানওয়ালার রাজনৈতিক জনসভায় অংশ নিয়ে ইমরান খান সতর্ক করে বলেন, দেশ ও অর্থনীতির আরও বিপর্যয় হলে এই সরকারকে দায় নিতে হবে।  

নারী বিচারকের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করায় এরইমধ্যে ইমরান খানের বিরুদ্ধে সন্ত্রাসবাদ আইনে মামলা হয়েছে।  

সূত্র: এনডিটিভি

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা,সেপ্টেম্বর১১, ২০২২  
ইআর

 

 

  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আন্তর্জাতিক এর সর্বশেষ