ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

রেস্টুরেন্টের মেঝেতে ফেলে পেটানো হলো নারীকে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ১২, ২০২২
রেস্টুরেন্টের মেঝেতে ফেলে পেটানো হলো নারীকে সোশ্যাল মিডিয়া থেকে নেওয়া।

চীনের তাংসান শহরে একটি রেস্টুরেন্টে নারীর ওপর নৃশংস হামলা চালিয়েছে একদল পুরুষ। সোশ্যাল মিডিয়ায় সেই হামলার ভিডিও ভাইরাল হতেই অভিযুক্তদের মধ্যে নয়জনকে আটক করেছে পুলিশ।

রোববার (১২ জুন) ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, রেস্টুরেন্টে একজন নারীর পিঠে হাত দেয় এক পুরুষ। এরপর হাতটি দ্রুত সরিয়ে দেন ওই নারী। এ নিয়ে  কথা কাটাকাটির একপর্যায়ে ওই নারীর গায়ে হাত তোলেন অভিযুক্ত ব্যক্তি। তার সঙ্গীরাও এতে যোগ দেয়।

মেঝেতে ফেলে পেটানো ছাড়াও রেস্টুরেন্টের বাইরে টেনে-হিঁচড়ে নিয়ে গিয়ে লাঞ্ছিত করা হয় তাকে। এমনকি ওই নারীর সঙ্গে খেতে বসা নারীদেরও মারধর করা হয়েছে। তাদের মধ্যে দুজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

তাংসান পুলিশ জানিয়েছে, নারীর ওপর সহিংস হামলা চালানো এবং সহিংসতা উসকে দেওয়ার অভিযোগে সন্দেহভাজন নয়জনকে গ্রেপ্তার করেছে তারা।

তবে এ ঘটনা দেশটিতে লিঙ্গ সহিংসতা সম্পর্কে পুনরায় বিতর্কের জন্ম দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওটি দেখানো হয়েছে সম্প্রচার মাধ্যমগুলোতেও। চীনের রাষ্ট্রায়ত্ত্ব টেলিভিশনে বলা হয়েছে, অভিযুক্তরা এর আগেও সাজা ভোগ করেছেন।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুন ১২, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।