ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ভালো কাজের পুরস্কার, কর্মীকে মার্সিডিজ দিলেন মালিক!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
ভালো কাজের পুরস্কার, কর্মীকে মার্সিডিজ দিলেন মালিক!

বলা নেই কওয়া নেই, হঠাৎ কর্মীদের ডাক মালিক এ কে শাজির বাড়িতে। আগে থেকে কোনো ঘোষণা না থাকায় কর্মীদের মধ্যে গুঞ্জন শুরু হতে দেরি হয়নি।

একটা আশঙ্কা তো ছিলই। আর সেই আশঙ্কা নিয়ে নির্ধারিত সময়ে মালিকের বাড়িতে হাজির হন কর্মীরা। তখনও তারা জানতেন না একটু পর কী হতে চলেছে।

মুখে স্মিত হাসি নিয়ে কর্মীদের সামনে হাজির হলেন মালিক। তাকে হাসিমুখে দেখে আশ্বস্ত হন কর্মীরা। কেউ কেউ ভাবলেন, যাক, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। তবে পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না তাদের কেউই।

বাড়ির লনে কালো কাপড়ে ঢাকা ছিল একটি গাড়ি। ধীর পায়ে গাড়িটির দিকে এগিয়ে গেলেন একে শাজি। ডেকে নিলেন তার প্রতিষ্ঠানের সবচেয়ে পুরনো কর্মী সিআর অনীশকে।

এরপরই গাড়ির ওপরে থাকা কালো কাপড় সরিয়ে দেন। দেখা যায়, একটি ঝকঝকে নতুন মার্সিডিজ। আর সবাইকে চমকে দিয়ে অনীশকে সেই গাড়ির চাবি তুলে দেন মালিক।

এরপরই এ কে শাজি বলেন, ‘প্রিয় অনীশ, আপনি গত ২২ বছর ধরে আমার প্রতিষ্ঠানে নিষ্ঠার সঙ্গে কাজ করে এসেছেন। সেজন্য একটা ছোট্ট উপহার। আশা করি এই নতুন সঙ্গী আপনার পছন্দ হবে। ’

এরপরই কর্মীদের উদ্দেশে বক্তব্য রাখেন এ কে শাজি। তিনি বলেন, আগামী দিনে আরও অনেক কর্মীকে এই গাড়ি উপহার দিতে চাই।

এদিকে আচমকা পুরস্কার পেয়ে আনন্দে বিহ্বল হয়ে পড়েন অনীশ।

সহকর্মীদের তিনি বলেন, ‘আপনাদের সমর্থন এবং সহযোগিতাই আমাকে এতদূর এগিয়ে নিয়ে এসেছে। আশা করছি আমরা আরও অনেকদূর এগিয়ে যাবো। ’

সূত্র: এবিপি, ইন্ডিয়া.কম

বাংলাদেশ সময়: ১৮১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।