ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বিয়ের মণ্ডপে ছেলে-মেয়ে নিয়ে হাজির প্রথম স্ত্রী, ছুটে পালালেন বর

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২২
বিয়ের মণ্ডপে ছেলে-মেয়ে নিয়ে হাজির প্রথম স্ত্রী, ছুটে পালালেন বর ছবি: সংগৃহীত

বিয়ের মণ্ডপ তৈরি। সব প্রস্তুতিও শেষ।

অতিথিরাও আসতে শুরু করেছেন। তৈরি বর ও কনে বিয়ের পিঁড়িতে বসতে যাবেন, এমন সময়েই ঘটল অঘটন! দুই শিশুকে সঙ্গে নিয়ে মণ্ডপে হাজির এক নারী। জানালেন, বরের সাজে ওই ব্যক্তি তার স্বামী। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পশ্চিম বর্ধমানের আসানসোলে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) আসানসোলের হাটন রোডে একটি হোটেলে ওই বিয়ের আয়োজন করা হয়েছিল। আসানসোল বুধা এলাকার এক তরুণীর সঙ্গে স্থানীয় বাসিন্দা পঙ্কজ পাসোয়ানের বিয়ে হওয়ার কথা ছিল।  

স্থানীয় সূত্রে খবর পেয়ে বিয়ের মন্ত্রপাঠ শুরু হওয়ার মুখে দুই শিশুকে সঙ্গে নিয়ে মণ্ডপের সামনে চিৎকার করতে থাকেন এক নারী। নিজেকে ওই ব্যক্তির স্ত্রী পরিচয় দেন তিনি। জানান, তিনি বিহারের জামুইয়ের বাসিন্দা। সাত বছর আগে তার সঙ্গে পঙ্কজের বিয়ে হয়েছে। সঙ্গে থাকা দুই শিশুও তাদেরই সন্তান।

ওই নারীর এমন দাবিতে অতিথিদের মধ্যে গুঞ্জন শুরু হয়ে যায়। তিনি আরও জানান, মাস চারেক আগে পঙ্কজ তাকে তার বাবারবাড়িতে রেখে এসেছিলেন। স্বামী নতুন বিয়ে করতে চলেছেন, কিছু দিন আগে তা জানতে পেরে সন্তানদের নিয়ে আসানসোলে ছুটে আসেন তিনি। এমনকি সারারাত কিছু না খেয়ে আসানসোল স্টেশনে কাটিয়েছেন তিনি।  

অতিথিদের একজন জানান, ওই নারী থানায় অভিযোগ দায়ের করার হুমকি দিতেই তৎক্ষণাৎ মণ্ডপ ছেড়ে পালান পঙ্কজ।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।