ঢাকা, শুক্রবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০১ মার্চ ২০২৪, ১৯ শাবান ১৪৪৫

আন্তর্জাতিক

রমজান উপলক্ষে শ্রীনগরে উৎসবের আয়োজন

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
রমজান উপলক্ষে শ্রীনগরে উৎসবের আয়োজন

জম্মু-কাশ্মীরের শ্রীনগরের একটি হোটেলে রমজান উপলক্ষে ১২ দিনের উৎসব শুরু হয়েছে। উপত্যকার স্থানীয় ব্যবসার প্রচারের জন্য গত শনিবার থেকে জান্নাত ইভেন্টস অ্যান্ড মার্কেটিং ওই উৎসব শুরু করেছে।

জান্নাত ইভেন্টস অ্যান্ড মার্কেটিংয়ের প্রধান নির্বাহী জানান, গত ১ এপ্রিল থেকে আয়োজনটি শুরু হয়েছে। এটি ১২ এপ্রিল পর্যন্ত চলবে। উৎসবে স্থানীয়দের পাশাপাশি পর্যটকদের জন্য আধুনিকমানের বিভিন্ন ডিজাইনের শৌখিন ও নিত্যপ্রয়োজনীয় পণ্য প্রদর্শন করা হচ্ছে।

ওই উৎসবে কাপড়ের স্টল দিয়েছেন উলফাত গুল। তিনি বলেন, এখানে কাপড়ের মধ্যে বিশেষ আকর্ষণ হলো- পাকিস্তানি স্যুট, পাঞ্জাবি এবং বাগলপুরের স্যুট। সবগুলোই দর্শণার্থীদের জন্য প্রদর্শন করা হচ্ছে।

তিনি আরো বলেন, পোশাক ছাড়াও বিভিন্ন ধরনের আকর্ষণীয় জিনিস আকর্ষণীয় দামের মধ্যে প্রদর্শন করা হচ্ছে। এছাড়া দুবাই, মালয়েশিয়া এবং বালিতে ভ্রমণের টিকিটের মতো লোভনীয় উপহার রয়েছে।

সেখানে স্বাস্থ্য ও ফিটনেস ধরে রাখার পণ্যও রয়েছে। এর বাইরে কার্পেট, সোফা, ব্যাগ, ইলেক্ট্রনিক পণ্য পাওয়া যাচ্ছে। উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ প্রশাসনের লোকজন ছাড়াও নানা পেশার মানুষ উপস্থিত ছিল।

আয়োজকরা জানিয়েছেন, করোনায় সব ধরনের বিধি মেনে উৎসব চলছে। সূত্র: ইন্ডিয়া ব্লুমস 

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০২১
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।