ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

অস্ট্রেলিয়ায় মদের দোকানের সামনের বসার স্থানে উঠে গেল গাড়ি, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
অস্ট্রেলিয়ায় মদের দোকানের সামনের বসার স্থানে উঠে গেল গাড়ি, নিহত ৫

অস্ট্রেলিয়ার জনপ্রিয় এক পর্যটন শহরে একটি মদের দোকানের সামনে লোকজনের বসার স্থানে গাড়ি উঠে যাওয়ার ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। সোমবার কর্তৃপক্ষ এ খবর জানায়।

রয়টার্স।

রোববার সন্ধ্যার দিকে ডেলসফোর্ড শহরের ওই ঘটনাস্থলেই চারজনের প্রাণ যায়। এর অবস্থান মেলবোর্ন থেকে ১১০ কিলোমিটার উত্তর পশ্চিমে। ভিক্টোরিয়া পুলিশ এ খবর জানিয়েছে। হাসপাতালে নেওয়া এক কিশোরী পরে মারা যায়।

পুলিশের প্রধান কমিশনার সংবাদ সম্মেলনে বলেন, রয়েল ডেলসফোর্ড হোটেলের বাইরে দোকানের সামনের ওই জায়গাটিতে একটি গাড়ি উঠে পড়ে। অনেক লোক সেই সময়ে সেখানে ছিল। অনেকে টেবিলে বসে ছিল। গাড়িটি সেখানে গিয়ে উঠে পড়ে।  

এই নিহতের ঘটনায় গাড়ির গতির দায় আছে কি না, তা তিনি স্পষ্ট করেননি। তিনি বলেন, যারা নিহত হয়েছেন, তারা স্থানীয় বাসিন্দা নন। নিহতদের এখনো আনুষ্ঠানিকভাবে শনাক্ত করা যায়নি।

দুর্ঘটনার সঠিক পরিস্থিতি সম্পর্কে এখনো জানা যায়নি বলে পুলিশ জানিয়েছে। গাড়িটির চালক ৬৬ বছর বয়সী এক ব্যক্তি। তাকেও হাসপাতালে নেওয়া হয়েছিল।  

ড্রাইভারের শ্বাস পরীক্ষা করা হয়। তবে অ্যালকোহল পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ। সোমবার হাসপাতাল থেকে তাকে মুক্তি দেওয়া হলে পুলিশ তার সঙ্গে কথা বলবে।  

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।