ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বাইডেনকে হত্যার হুমকি দিয়ে এফবিআইয়ের হাতে নিহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০২৩
বাইডেনকে হত্যার হুমকি দিয়ে এফবিআইয়ের হাতে নিহত

বাইডেনকে হত্যার হুমকি দিয়ে এফবিআই এর অভিযানে গুলিতে নিহত হয়েছেন এক ট্রাম্প সমর্থক। স্থানীয় সময় বুধবার উটাহ অঙ্গরাজ্যে এই ঘটনা ঘটে।

ঘটনার দিনই প্রেসিডেন্ট হিসেবে প্রথমবারের মতো উটাহ সফরসূচি ছিল বাইডেনের।

ফেসবুকে প্রেসিডেন্ট বাইডেন ও ম্যানহাটনের অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগকে হত্যার হুমকিদাতা নিহত ব্যক্তির নাম ক্রেইগ রবার্টসন। আইনজীবী অ্যালভিন ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে আনা এক পর্নো তারকাকে দেওয়া ঘুষের অভিযোগের পক্ষে লড়ছেন।

সল্ট লেক সিটি থেকে ৪০ মাইল দক্ষিণে প্রোভো নামক স্থানে  স্থানীয় সময় বুধবার সকাল সোয়া ছয়টায় রবার্টসনের বাড়িতে এফবিআই অভিযান চালায়। এএফবিআই বলছে, তারা তাঁকে গ্রেপ্তার করতে গিয়েছিল। খবর বিবিস, আরটি 

হত্যার হুমকি সংবলিত ওই ফেসবুক পোস্টে বাইডেনের সফরের কথা উল্লেখ করে তিনি লিখেন, বাইডেনকে এম২৪ স্নাইপার রাইফেল দিয়ে হত্যা করবেন। এর মধ্য দিয়ে উটাহ বিখ্যাত হয়ে উঠবে। সাথে অস্ত্রসহ স্নাইপারের ছদ্মবেশের  ছবি পোস্ট করেছিলেন রবার্টসন । এই ধরনের হুমকির একাধিক অভিযোগ ছিল রবার্টসনের বিরুদ্ধে।  

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা,আগস্ট ১০, ২০২৩
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।