ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

তথ্যপ্রযুক্তি

ঢাকাবাসীর কাছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেবে উবার ইটস

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
ঢাকাবাসীর কাছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেবে উবার ইটস উবার ইটস

ঢাকা: করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রান্তিক পযার্য়ের কৃষকদের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (১১ এপ্রিল) উবার ইটস থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সব রেস্টুরেন্ট ও শপিং সেন্টার অস্থায়ীভাবে বন্ধ থাকায় উবার ইটস সব ধরনের স্বাস্থ্য সম্পর্কিত বিধিনিষেধ ও ট্রাফিক আইন মেনে নিত্যপ্রয়োজনীয় পণ্য একইদিনে গ্রাহকদের কাছে পৌঁছে দেবে।

মানুষ যাতে সরকারি নির্দেশনা মেনে নিরাপদে বাসায় থেকে তাদের প্রয়োজনীয় জিনিসপত্র পেতে পারেন সেটিই এই সেবার উদ্দেশ্য।

এ ব্যাপারে উবার ইটসের বাংলাদেশ লিড মিশা আলী বলেন, উবার ইটসের মাধ্যমে নিত্যপ্রয়োজনীয় পণ্য সরবরাহের জন্য গ্রোসারি চেইন এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের সঙ্গে আমাদের এই অংশীদারিত্ব বাংলাদেশের সাপ্লাই চেইন ব্যবস্থাকে সচল রাখবে এবং কোভিড-১৯ রোধে চলমান দেশব্যাপী লকডাউনকে কার্যকর করতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, এই জরুরি মুহূর্তে আমরা গ্রাহকদের চাহিদা পূরণ করার মাধ্যমে সরকারকে সহায়তা করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই প্রচেষ্টা কুরিয়ার পার্টনারদের আয়ের সুযোগ করে দেওয়ার পাশাপাশি স্থানীয় রেস্টুরেন্ট ও ব্যবসাগুলোকে সচল রাখতেও সহায়তা করবে।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের চাহিদা পূরণে সরকারের সঙ্গে অংশীদারিত্বে উবার তার উন্নত প্রযুক্তি ও ডেলিভারি পার্টনারদের সঙ্গে বিদ্যমান বিস্তৃত নেটওয়ার্ককে কাজে লাগিয়ে নগরবাসীর জীবন রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ১২, ২০২০
এসএমএকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa