ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২০
সঙ্কটকালে গ্রাহকসেবায় সর্বোচ্চ চেষ্টা করতে হবে: জিপি সিইও

ঢাকা: আমাদের ভূমিকা এখন আর টেলিকম সেবাদানকারী প্রতিষ্ঠানের মধ্যে সীমাবদ্ধ নেই। এই প্রতিকূল ও সঙ্কটকালীন গ্রাহকদের পাশে থাকা অত্যন্ত জরুরি বলে জানিয়েছেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা ইয়াসির আজমান।

কর্মী, গ্রাহক ও পার্টনারদের সুরক্ষার বিষয়টি প্রথমে নিশ্চিতকরণের মাধ্যমে গ্রাহকসেবা নিয়ে তিনি তার সুদৃঢ় প্রতিশ্রুতির বিষয়ে বলেন, কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে যারা সামনে থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আমরা তাদের সঙ্গে রয়েছি।
 
‘একই সঙ্গে এটুআই, ডব্লিউএইচও, স্বাস্থ্য অধিদফতর ও অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে কাজ করছি, যাতে আমাদের আত্মবিশ্বাস অটুট থাকে।

আমরা কেউ একা নই!’
 
বুধবার (৮ এপ্রিল) ১ হাজার ছয়শ’রও বেশি এমপ্লয়ির সঙ্গে ভার্চুয়াল টাউনহলে আজমান বলেন, যদি আমরা কোনোকিছুতে ব্যর্থ হই তবে এই প্রতিকূল সময়ে অনেকেই বিপদগ্রস্ত হয়ে পড়বে। তাই নিজেদের আত্মবিশ্বাস ও আশা অটুট রাখুন। এই ইকোসিস্টেমটিকে গতিশীল রাখতে আমাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ক্রেতা থেকে শুরু করে যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ অবকাঠামোর বিষয়গুলো এর সঙ্গে সংশ্লিষ্ট।
 
‘আমরা যদি নিজেদের প্রতি যত্নশীল হই, তাহলে আমরা আমাদের নেটওয়ার্কেও ভালো রাখতে পারবো। আমাদের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য সর্বোচ্চ মানের যোগাযোগ সেবা দেবো এবং বাংলাদেশকে করোনা ভাইরাসের মতো এই বিরূপ পরিস্থিতির বিরুদ্ধে লড়াইয়ে সহায়তা করবো। ’
 
আজমান বলেন, আমরা আমাদের ব্যক্তিগত, পেশাদার, সামাজিক ও অনলাইন জীবনে সমানভাবে হুমকির মধ্যে রয়েছি। অনলাইনে সহিংসতাকারীরা আগের চেয়েও এখন বেশি সক্রিয়। আমাদের গ্রাহক ও ভবিষ্যৎ প্রজন্ম যারা এই অনলাইন মাধ্যম ব্যবহারের মধ্য দিয়ে বেড়ে উঠছে তাদের সংরক্ষিত রাখার বিষয়টি ভুলে যাবেন না।
 
তিনি বাসা থেকে অফিস করার ক্ষেত্রে এমপ্লয়িদের উদ্দেশ্যে তিনটি নিয়মের কথা উল্লেখ করেন। আপনার নিজের স্বাস্থ্য ও পরিবারের প্রতি যত্নশীল হতে ভুলবেন না; বাসা থেকে অফিস করার বিষয়টিকে নিয়মিত অফিস করার মতো চিন্তা করুন, দলের অন্য সদস্যদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখুন এবং অন্যের প্রয়োজনে সাহায্য করুন।
 
‘ঘরে থাকাই নিরাপদ- আমরা খুব শিগগিরই দৃঢ়ভাবে ফিরে আসবো!’
 
বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২০
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।