ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

ঝালকাঠিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
ঝালকাঠিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত

ঝালকাঠি: টেকনিক্যাল স্কেল ও পদ মর্যাদাসহ চার দফা দাবিতে ঝালকাঠিতে স্বাস্থ্য সহকারীদের ১৪তম দিনের অনির্দিষ্টকালে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি অব্যাহত রয়েছে।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (৯ ডিসেম্বর) সকাল থেকে সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে এ কর্মসূচি পালন করছেন জেলার স্বাস্থ্য সহকারীরা।

কর্মবিরতির কারণে জেলায় ইপিআই’র টিকাদান কর্মসূচি বন্ধ রয়েছে।

কর্মসূচি চলাকালে বক্তব্য দেন জেলা হেলথ অ্যাসিসট্যান্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জোবায়ের হোসেন, সাধারণ সম্পাদক নিজামুল হক খান নাঈম, দাবি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মো. জসিম উদ্দিন, সদর উপজেলা সভাপতি সৈয়দ বশির আহম্মেদ ও সাধারণ সম্পাদক এনায়েত করিম।

পরিদর্শক ১১তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ১২তম গ্রেড ও স্বাস্থ্য সহকারী ১৩তম গ্রেডে উন্নিত করা না হলে তাদের এ কর্মসূচি অব্যাহত থাকবে বলে জানান বক্তারা।

অবিলম্বে দাবি মানা না হলে দেশব্যাপী শুরু হতে যাওয়া ৪২ দিনের হাম-রুবেলার টিকাদান কর্মসূচিতেও অংশ নেবে না বলে ঘোষণা দিয়েছে আন্দোলনকারীরা।

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।