ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

ফুটবল

দারুণ জয়ে সিটির সঙ্গে ব্যবধান কমাল লিভারপুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
দারুণ জয়ে সিটির সঙ্গে ব্যবধান কমাল লিভারপুল

ক্রিস্টাল প্যালেসকে ১-৩ গোলে উড়িয়ে দিয়েছে লিভারপুল। আর এ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ইয়র্গেন ক্লপের শিষ্যরা।

লিভারপুলের হয়ে একটি করে গোল করেন ভার্জিল ফন ডাইক, অ্যালেক্স অক্সলেইড-চেম্বারলেইন ও ফাবিনিয়ো।

ক্রিস্টাল প্যালেসের পক্ষে একমাত্র গোলটি করেন ওদসোনে এদুয়া।

এদিন ম্যাচের অষ্টম মিনিটে দুই ডিফেন্ডারের নৈপুণ্যে এগিয়ে যায় তারা। অ্যান্ড্রু রবার্টসনের কর্নারে কাছ থেকে লাফিয়ে হেডে বল জালে পাঠান ফন ডাইক।

৩২তম মিনিটে পরের গোলেও অবদান রাখেন রবার্টসন। বাঁ দিক থেকে তার ক্রসে ডি-বক্সে লাফিয়ে বলের নাগাল পাননি রবের্তো ফিরমিনো। পেছনেই থাকা বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের শটে ব্যবধান দ্বিগুণ করেন চেম্বারলেইন।

বিরতি থেকে ফিরে এসে ৫৫তম মিনিটে একটি গোল শোধ করে প্যালেস। প্রতিপক্ষকে আটকাতে কিছুটা এগিয়ে যান আলিসন। সতীর্থের পাসে কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান এদুয়া।

ম্যাচের শেষ মুহূর্তে অর্থাৎ ৮৯তম মিনিটে স্পট কিকে জয় প্রায় নিশ্চিত করে ফেলেন ফাবিনিয়ো। দিয়োগো জটাকে প্রতিপক্ষের গোলরক্ষক ডি-বক্সে ফেলে দিলে ভিএআরের সাহায্যে পেনাল্টি দিয়েছিলেন রেফারি।

লিগে ২২ ম্যাচে ১৪ জয় ও ৬ ড্রয়ে ৪৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি। ৪৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa