ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

ফুটবল

বড় জয়ে শুরু করল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
বড় জয়ে শুরু করল জুভেন্টাস

ক্রিস্টিয়ানো রোনালদোবিহীন উয়েফা চ্যাম্পিয়নস লিগে বড় জয় পেয়েছে জুভেন্টাস। মঙ্গলবার রাতে মালমোর মাঠে ‘এইচ’ গ্রুপের ম্যাচে ০-৩ গোলে জিতেছে জুভেন্টাস।

দলের হয়ে একটি করে গোল করেন আলেক্স সান্দ্রো, পাওলো দিবালা ও আলভারো মোরাতা।

নিজেদের মাঠে শুরুর দিকে বল পায়ে রাখার দিকে মনোযোগী ছিল মালমো। ম্যাচে ধীরে ধীরে ফিরে আসে জুভেন্টাস। ১০তম মিনিটে এসেছিল দারুণ একটি সুযোগ। মাঝমাঠ থেকে মোরাতার লম্বা পাস অফসাইডের ফাঁদ ভেঙে পেয়েছিলেন দিবালা। কিন্তু এই আর্জেন্টাইন ফরোয়ার্ড নিজের করা ভলিটি লক্ষ্যে রাখতে পারেননি।

ম্যাচের ২৩তম মিনিটে জুভেন্টাস পেয়ে যায় গোলের দেখা। ডান দিক থেকে রদ্রিগো বেন্তাকুরের ক্রসে এক সতীর্থ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলেও গোলমুখে থাকা সান্দ্রোর হেড মালমোর গোলরক্ষককে ফাঁকি দেয়।

৩২তম মিনিটে দারুণ এক সুযোগ পেয়েছিলেন আলভারো মোরাতা। কিন্তু গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি তিনি। প্রথমার্ধের শেষ মিনিটে স্পেনের এই ফরোয়ার্ড বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। স্পট কিক থেকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা।

প্রথমার্ধের যোগ করা সময়ে ব্যবধান ০-৩ করেন মোরাতা। বক্সে এক ডিফেন্ডার বল ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। দ্রুত চিপ শটে আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল জাড়ে জড়ান স্পেনের ফরোয়ার্ড।  

বিরতি থেকে ফিরে ৬৯তম মিনিটে গোলরক্ষককে কাটিয়ে জালে বল পাঠিয়েছিলেন বদলি নামা মোইজে কিন। কিন্তু অফসাইডের কারণে গোলটি বাতিল হয়ে যায়।  

বাকি সময়ে ব্যবধান বাড়াতে না পারলেও চলতি সিরি'আ লিগে তিন ম্যাচ জয়হীন থাকা জুভেন্টাস এই জয়ে চেনারূপে ফেরার আভাস দিয়ে রাখল।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa