ঢাকা, রবিবার, ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১, ২৭ শাবান ১৪৪২

ফুটবল

আমি না জিতলে মেসি বার্সা ছাড়বে: লাপোর্তে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, মার্চ ৩, ২০২১
আমি না জিতলে মেসি বার্সা ছাড়বে: লাপোর্তে মেসি

হুয়ান লাপোর্তের বিশ্বাস, বার্সেলোনার প্রেসিডেন্সিয়াল নির্বাচনে তিনি যদি না জিতেন তবে ক্যাম্প ন্যু ছাড়বেন লিওনেল মেসি। এই মাস শেষে হতে যাচ্ছে ক্লাবটির প্রেসিডেন্ট নির্বাচন।

 

তাতে প্রেসিডেন্ট পদের জন্য লাপোর্তে ছাড়াও প্রতিদ্বন্দ্বীতা করছেন আরও দু’জন। ভিক্তর ফন্ত এবং টনি ফ্রেক্সিয়া। তবে ০৮ মার্চের নির্বাচন জিতে দ্বিতীয়বারের মতো ক্যাম্প ন্যুর প্রেসিডেন্ট হতে বেশ প্রচার চালিয়ে যাচ্ছেন লাপোর্তে।  

তারই অংশ হিসেবে বাকি দুই প্রতিদ্বন্দ্বীর সঙ্গে এক বিতর্ক অনুষ্ঠানে এই স্প্যানিশ রাজনীতিবিদ জানান, কেবল তিনি নির্বাচিত হলেই মেসি কাতালোনিয়ায় থাকার চুক্তিটা বাড়াবেন।  

লাপোর্তে বলেন, ‘আমি নিশ্চিত, আমি ছাড়া অন্য কেউ জিতলে, মেসি ক্লাবে থাকবে না। আমার সঙ্গে তার ভাল সম্পর্ক আছে, আমরা দু’জন দু’জনকে সম্মান করি। আমরা ক্লাবের পরিস্থিতি বিবেচনা করে তাকে একটি প্রস্তাব দেবো। ’ 

তিনি আরও বলেন, ‘হতে পারে, আমরা অর্থনৈতিকভাবে প্রতিযোগিতা করতে পারি না। তবে মেসি অর্থের দ্বারা শাসিত নয়। সে যথা সম্ভব সর্বোচ্চ পর্যায়ে খেলে তার ক্যারিয়ার শেষ করতে চায়। ’ 

প্রসঙ্গত, চলতি মৌসুম শেষে বার্সার সঙ্গে চুক্তি শেষ হবে মেসির। এরপর হয়তো নতুন কোনো ঠিকানায় চলে যেতে পারেন আর্জেন্টাই ফরোয়ার্ড। ক্যাম্প ন্যুয়ে তার ১৬ বছরের ক্যারিয়ারের ইতি টানা নিয়ে এখনও জল্পনা-কল্পনা চলছে। এই মৌসুম শুরুর আগে বার্সা ছাড়তে চেয়েছিলেন মেসি। তবে সেই সিদ্ধান্ত থেকে পরে সরে এসে আরও এক মৌসুম কাতালোনিয়ায় থাকার কথা জানান তিনি।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০২১
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa