ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

শেষ মুহূর্তের ভুলে পয়েন্ট হারালো টটেনহাম

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
শেষ মুহূর্তের ভুলে পয়েন্ট হারালো টটেনহাম লুকাস মউরার গোল উদযাপন

জয়টা প্রায় হাতের মুঠোয় চলে এসেছিল টটেনহামের। কিন্তু স্পার্সরা বড় ভুল করে বসে শেষ মুহূর্তে।

নির্ধারিত সময় পযর্ন্ত এক গোলে এগিয়ে থেকেও নিজেদের মাঠে নিউক্যাসলের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র করেছে হোসে মরিনহোর দল।  

শুরু থেকে ম্যাচের আধিপত্য নিয়ে খেলতে থাকা টটেনহামকে ২৫তম মিনিটে এগিয়ে দেন লুকাস মউরা। হ্যারি কেনের আড়াআড়ি পাস থেকে জিওভান্নি লো সেলসোর স্লাইড নিউক্যাসলের গোলপোস্ট মিস করলেও ভুল করেননি ব্রাজিলিয়ান উইঙ্গার। ক্ষিপ্রতার সঙ্গে জালে বল জড়িয়ে গোল উদযাপনে মেতে ওঠেন মউরা।  

সেই ব্যবধান ধরে রেখে জয়ের প্রায় দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল টটেনহাম। কিন্তু অতিরিক্ত ৫ম মিনিটে কর্নার কিক উড়ে আসা বলে বদলি হিসেবে নামা অ্যান্ডি ক্যারলের হেড ডি-বক্সের ভেতর হাতে লাগে টটেনহামের ইংলিশ ডিফেন্ডার এরিক ডায়ারের।  

ভারের (ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারি) সাহায্য নিয়ে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এর দুই মিনিট পরে পেনাল্টি কিক থেকে নিউক্যাসলকে সমতায় ফেরান ইংলিশ স্ট্রাইকার কালাম উইলসন।  

এই ড্রয়ে তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে আছে টটেনহাম। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে ওঠে এসেছে নিউক্যাসল।  

দিনের আরেক ম্যাচে শেফিল্ড ইউনাইটেডের মাঠে ১-০ গোলে জিতেছে ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা লিডস ইউনাইটেড। তিন ম্যাচে টানা দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থান দখল করেছে মার্সেলো বিয়েলসার শিষ্যরা।  

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।