ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

ফুটবল

আর্জেন্টিনার ৪শ’ হাতের ১শ’ হাতই হাওয়া

মাহবুবুর রহমান মুন্না, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৪
আর্জেন্টিনার ৪শ’ হাতের ১শ’ হাতই হাওয়া ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনা: খুলনায় তালতলা মসজিদ রোড়ে আর্জেন্টিনার ফুটবল ভক্তরা যে ৪শ’ হাত পতাকা উড়িয়ে রেকর্ড গড়েছিলেন তার ওপর কলঙ্ক লেপে দিয়েছেন পতাকা চোর। রাতের আঁধারে কে বা কারা পতাকাটির ১শ’ হাত চুরি করে নিয়ে গেছে।

রোববার ভোরে বিষয়টি ধরা পড়ে।
 
এ ঘটনার পর থেকে আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, ব্রাজিল সমর্থকরাই এ কাজ করেছেন।



তবে ব্রাজিল সমর্থকরা ওই অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছেন, আর্জেন্টিনারই কোন সমর্থক পতাকা কিনতে না পেরে এই  ৪শ’ হাত পাতাকা থেকে ১শ’ হাত চুরি করেছে।   



৪শ’ হাত পতাকা টানানোর উদ্যোক্তা এলাকার যুবক টিটু, কিশোর, দীপ, লাভলু, রুবেল বাংলানিউজকে বলেন, আমরা তালতলা মসজিদ রোড় সড়কের পশ্চিম পাশের রাস্তায় বিশ্বকাপ ফুটবল শুরুর আগে ৪শ’ হাত আর্জেন্টিনার পতাকা টানিয়েছিলাম। কিন্তু আমাদের প্রতিপক্ষ এতোবড় পতাকা সহ্য করতে না পেরে ব্লেড দিয়ে কেটে ১শ’ হাত চুরি করেছেন।



তারা জানান, ঘটনার পর থেকে তারা চোরদের খুঁজছেন। ধরতে পারলে চরম শায়েস্তা করবেন। নতুন করে আরো বড় পতাকা টানাবেন এবং পাহারা দেবেন।   তাদের ধারণা, এলাকার কেউ এ কাজে জড়িত। বাহির থেকে কেউ এসে এ কাজ করতে পারে না।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, জুন ১৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa