ঢাকা, বুধবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১, ২৫ রবিউস সানি ১৪৪৩

ফুটবল

নেইমার-পার্সি-রোবেন

প্রথম ম্যাচে জোড়া গোল

ওয়ার্ল্ড কাপ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৪
প্রথম ম্যাচে জোড়া গোল

ঢাকা: ব্রাজিল বিশ্বক‍াপ প্রত্যাশামতো শুরু করতে পেরেছেন নেইমার, ভ্যান পার্সি ও আরিয়েন রোবেন। তিনজনই নিজেদের প্রথম ম্যাচেই জোড়া গোল করে দলের জন্য এনে দিয়েছেন শুভ সূচনা।



বৃহস্পতিবার বিশ্বকাপের উদ্বোধনী দিনে ব্রাজিল-ক্রোশিয়ার ম্যাচে নেইমার দূরপাল্লার জোরালো শটে বিশ্বকাপে নিজের প্রথম ম্যাচে প্রথম গোলটি করেন। এরপর বিতর্কিত পেনাল্টি পায় ব্রাজিল, কিন্তু গোল করতে ভুল করেননি বিশ্বকাপের ‘পোস্টার বয়’ নেইমার।

শুক্রবার বিশ্বকাপের দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামে গতবারের দুই ফাইনালিস্ট স্পেন ও নেদারল্যান্ডস। বিশ্ববাসীকে অবাক করে দিয়ে স্পেনকে গোলবন্যায় ‍ভাসায় ডাচ খেলোয়াড়েরা। স্পেনকে ৫-১ গোলে বিধ্বস্ত করতে জোড়া গোল করেন আরিয়েন রোবেন ও ভ্যান পার্সি।

শনিবার রাতেই মাঠে নামছেন বিশ্বকাপের আরেক তারকা লিওনেল মেসি। নেইমার, ভ্যান পার্সি ও রোবেনের জোড়া গোলের পর এখন তার ওপর এসে পড়লো বাড়তি প্রত্যাশ‍ার চাপ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের তকমা গায় জড়াতে হলে তাকেও যে গোল উৎসবে সামিল হতে হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ১৪, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa