ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কুয়েতের পথে জামালরা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
কুয়েতের পথে জামালরা

ভিসা জটিলতা শেষে কুয়েতে যাচ্ছে বাংলাদেশ দল। আজ রোববার (১৭ মার্চ) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় (সৌদি সময় দুপুর সাড়ে ১২টা) সৌদি আরব থেকে কুয়েতের উদ্দেশে রওনা দিয়েছেন জামাল ভূঁইয়ারা।

 

আগামী ২১ মার্চ বিশ্বকাপ ও এশিয়ান কাপ যৌথ বাছাইয়ে ফিলিস্তিনের বিপক্ষে খেলবে বাংলাদেশ। যুদ্ধ পরিস্থিতির জন্য ফিলিস্তিনের হোম ম্যাচ কুয়েতে হবে। তাই বাংলাদেশ দল সৌদিতে ক্যাম্প করে কুয়েতে যাচ্ছে ম্যাচ খেলতে।  

কুয়েতের ভিসা নিয়ে বাংলাদেশ দলকে ঝক্কি পোহাতে হয়েছে। এক মাস আগে কুয়েত ফুটবল ফেডারেশনকে বাফুফে দলের পূর্ণাঙ্গ তালিকা দিয়েছে। কিন্তু তা সত্ত্বেও অন্তিম মুহূর্তে ভিসা পেয়েছে বাংলাদেশ দল।  

কুয়েত ফুটবল ফেডারেশন বাফুফেকে নিশ্চয়তা দিয়েছিল, কুয়েত সময় রাত ৯টার মধ্যে ভিসা প্রদানের। সেই সময় অতিবাহিত হওয়ার পর বাফুফে গভীর শঙ্কার মধ্যে পড়ে।  

অবশেষে কুয়েত সময় রাত সাড়ে এগারোটার দিকে দুই ফুটবলার বাদে সবার ভিসা পায় বাফুফে। বোর্ডিং বন্ধ হওয়ার  একেবারে শেষ মুহূর্তে বাংলাদেশের দুই ফুটবলার চন্দন রায় ও রফিক কুয়েতের ভিসা পেয়েছেন। এই দুই জনের শেষ মুহূর্তের ভিসায় সম্পূর্ণ দলই সৌদি থেকে কুয়েতের ফ্লাইটে উঠেছে।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০২৪
এআর/এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।