ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে থাকছেন না নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, মার্চ ৪, ২০২৩
চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের বিপক্ষে থাকছেন না নেইমার

ইনজুরির কারণে বেশ কয়েকদিন আগেই ছিটকে যান পিএসজির তারকা ফরোয়ার্ড নেইমার জুনিয়র। আশা করা হচ্ছিলো তিনি ফিরবেন চ্যাম্পিয়ন্স লিগে; বায়ার্ন মিউনিখের বিপক্ষে।

এবার সেই আশাতে জল ঢেলে দিলেন পিএসজি কোচ ক্রিস্তফ গালতিয়ের। জানিয়েছেন, থাকবেন না এই ব্রাজিলিয়ান।  

লিগ ওয়ানে লিলের বিপক্ষে ৪-৩ ব্যবধানে জেতা ম্যাচটির শুরু থেকেই দারুণ পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছিলেন নেইমার। শুরুতে এমবাপ্পেকে দিয়ে গোল করানোর পর নিজেই করেছেন গোল। কিন্তু বিরতির পরই দুঃসংবাদ পেতে হয় তাকে। প্রতিপক্ষ ফুটবলারের বাজে ট্যাকেলে আঘাত পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে।

মাঠ থেকে উঠে যাওয়ার পর অবশ্য বেশ কয়েকটি পরীক্ষা করা হয়। শোনা যাচ্ছিল, চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ফিরতে পারেন তিনি। কিন্তু ইতোমধ্যেই পিএসজি কোচ জানিয়ে দিয়েছেন, ফেরা হচ্ছে না নেইমারের।  

গালতিয়ের বলেন, ‘সে (নেইমার) থাকবে না। এতে অবশ্য খুব বেশি ক্ষতি হচ্ছে না আমাদের। কোনে একজন মিডফিল্ডার দিয়ে আমরা দলটা গুছিয়ে নেব। যেমনটি আমরা মার্শেইয়ের বিপক্ষে করেছিলাম এবং সফল হয়েছিলাম। ’

এদিকে নেইমার না ফিরলেও ফিরতে যাচ্ছেন আশরাফ হাকিমি। ইতোমধ্যে দলের সঙ্গে অনুশীলন করেছেন তিনি। তবে চ্যাম্পিয়ন্স লিগের আগে নঁতের বিপক্ষে মাঠে নামা হচ্ছে না তার। এই ব্যাপারে গালতিয়ের বলেন, ‘সে (হাকিমি) ইতোমধ্যে দলের বাইরে দুইবার অনুশীলন সম্পন্ন করেছে। এবং আজ দলের সঙ্গে কিছুক্ষণ অনুশীলনে ছিল। কিন্তু এখনও পুরোপুরি ফিট হয়ে ওঠেনি। রোববার ও সোমবারও তার অনুশীলন চলবে এবং বায়ার্ন মিউনিখের বিপক্ষে থাকবে। ’

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, মার্চ ০৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।