ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

ফুটবল

রেকর্ড গড়া বেনজেমাকে এই রূপেই দেখতে চান আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
রেকর্ড গড়া বেনজেমাকে এই রূপেই দেখতে চান আনচেলত্তি

ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পর থেকে রিয়াল মাদ্রিদের নায়ক করিম বেনজেমাই। দুর্দান্ত ফর্মে থেকে একের পর এক রেকর্ডও গড়ে যাচ্ছেন তিনি।

গতকাল ছাড়িয়েছেন ক্লাব কিংবদন্তি রাউল গঞ্জালেসকে। যদিও রোনালদো এখনও ধরাছোঁয়ার বাইরে, তবে বেনজেমার প্রতি কার্লো আনচেলত্তির প্রত্যাশা কোনো অংশে কম নেই।

গতকাল রাতে লা লিগায় এলচের বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়লাভ করে রিয়াল। সেখানে জোড়া গোল করেন বেনজেমা। সেখানেই ৫৫০ ম্যাচে রাউলের করা ২২৮ গোল ছাড়িয়ে এখন লিগে ক্লাবের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ গোলস্কোরার তিনি। এই রেকর্ড ছাড়াতে তার লেগেছে ৪২৮ ম্যাচ। সবার উপরে থাকা রোনালদো অবশ্য ২৯২ ম্যাচে ৩১১ গোল করেছেন।  

গোলস্কোর করেই যে বেনজেমা রেকর্ড গড়ছেন তা নয়, বরং বেনজেমাকে আনচেলত্তি সবদিক থেকেই এগিয়ে রেখেছেন। রিয়াল কোচ বলেন, ‘সে শুধু একজন স্ট্রাইকার নয়। সতীর্থদের সঙ্গে খুব ভালো সমন্বয় তার, বক্সের ভেতরে সে সবসময় প্রস্তুত থাকে এবং বল পায়ে রাখতে গোটা দলকে অনেক সহায়তা করে। ’

বেনজেমা যেভাবে ছুটছেন, এতে উচ্ছ্বসিত আনচেলত্তি। তার চাওয়া ফরাসি এই তারকা যেন রিয়ালে এভাবেই থাকে, ‘অসাধারণ এক ক্যারিয়ার কাটাচ্ছে করিম। আশা করি, সে মাদ্রিদে এভাবেই চালিয়ে যাবে। সমর্থকেরাও তাকে এই রূপেই দেখতে চাইছে। ’

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।