ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

‘মেসির হৃদয় ভাঙতে যাচ্ছে ফ্রান্স’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
‘মেসির হৃদয় ভাঙতে যাচ্ছে ফ্রান্স’

কাতার বিশ্বকাপ মাঠে গড়াবার আগে অনেকেই আর্জেন্টিনাকে ফেভারিট দল হিসেবে ভাবেননি। কিন্তু তা ভুল প্রমাণ করেছে আলবেসিলেস্তারা।

ছুটতে থাকা এই দল গতকাল সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে হারিয়ে কোয়ালিফাই করেছে ফাইনালে।  

এত দারুণ খেলার পরও এই আর্জেন্টিনাকে নিয়ে ভালো কিছু দেখছেন না ব্রিটিশ ধারাভাষ্যকার পিয়ের্স মরগ্যান। ক্রিস্টিয়ানো রোনালদোকে সেরা দাবি করা এই সাংবাদিক বলছেন ফাইনালেই স্বপ্নভঙ্গ হবে মেসিদের। তাদের হৃদয় ভেঙে দেবে ফ্রান্স।  

আজ বাংলাদেশ সময় রাত ১টায় দ্বিতীয় সেমিফাইনালে মরক্কোর মুখোমুখি হবে ফ্রান্স। চমক দেখিয়ে সেমিতে ওঠা মরক্কো পরাজয় বরণ করবে বলে ধরেই নিয়েছে পিয়ের্স মরগ্যান। এমনটি তিনি ভবিষ্যদ্বাণী করে রাখলেন, ফ্রান্সেই হৃদয় ভাঙবে মেসির।

ব্রিটিশ সংবাদমাধ্যম ‘টকস্পোর্টস’কে দেওয়া সাক্ষাৎকারে মরগ্যান বলেন, ‘চূড়ান্ত প্রেডিকশন হচ্ছে, ফাইনালে জিতবে ফ্রান্স এবং তারা মেসির হৃদয় ভাঙতে যাচ্ছে। এই কথাটা মাথায় রেখো। ’

আগামী রোববার (১৮ ডিসেম্বর) দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হওয়া ফ্রান্স-মরক্কোর মধ্যে বিজয়ী দলের সঙ্গে ফাইনালে মুখোমুখি হবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।