ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

উন্নতি হচ্ছে পেলের স্বাস্থ্যের 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
উন্নতি হচ্ছে পেলের স্বাস্থ্যের 

সুস্থ হওয়ার পথে ক্রমশই এগোচ্ছেন কিংবদন্তি ব্রাজিলিয়ান ফুটবলার পেলে। এমনটাই জানিয়েছে আলবার্ট আইনস্টাইন হাসপাতাল কর্তৃপক্ষ।

তবে পেলে কবে বাড়ি ফিরতে পারবেন এই বিষয়ে কোনো নিশ্চয়তা দিতে পারেনি তারা।

গত মাসের শেষ দিকে হাসপাতালে ভর্তি হন পেলে। এর কিছুদিন পরই গুঞ্জন ভাসে লাইফ সাপোর্টে রাখা হয়েছে তাকে। তবে সেই গুজব উড়িয়ে দেয় কিংবদন্তি এই ফুটবলারের পরিবার। বরং তারা জানায় হাসপাতালে থেকে ব্রাজিলের খেলা উপভোগ করেছেন পেলে। বিশ্বকাপে পেলের সুস্বাস্থ্য কামনায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয়টি উৎসর্গ করেন নেইমাররা।  

গত বছরের সেপ্টেম্বর থেকে কোলোন ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন পেলে। তাই প্রায় নিয়মিতই চিকিৎসকের শরণাপন্ন হতে হচ্ছে তিন বিশ্বকাপ জয়ী এই ফুটবলারকে। সেই ধারাবাহিকতায় গত ২৯ নভেম্বর হাসপাতালে ভর্তি হন তিনি। কিছুদিন আগে কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত ছিলেন। তাই শ্বাসযন্ত্রে সংক্রমণ দেখা দিয়েছে।  

আইনস্টাইন হাসপাতালের মেডিক্যাল স্টাফ জানায়, ‘ক্লিনিকাল অবস্থায় থেকে রোগী প্রতিনিয়ত উন্নতি করে যাচ্ছে, বিশেষ করে শ্বাসযন্ত্রের সংক্রমণে। সচেতন ও স্থিতিশীল অবস্থায় তাকে হাসপাতালের নিয়মিত কক্ষে রাখা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।