ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুক্রবার ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী ও ‘দামাল’ টিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
শুক্রবার ক্লাসরুম মাতাবেন তাহসান-ঐশী ও ‘দামাল’ টিম তাহসান, দামাল টিম ও ঐশী

শুক্রবার (২৮ অক্টোবর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে রায়হান রাফি পরিচালিত ‘দামাল’। সেই সঙ্গে একইদিনে বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে বসবে তাহসান ও ঐশী ভক্তদের মেলা।

এসএসসি-২০০১ ব্যাচের ফেসবুককেন্দ্রিক জনপ্রিয় গ্রুপ ‘ক্লাসরুম’র তৃতীয় বর্ষপূর্তি অনুষ্ঠিত হবে। সেই প্রেক্ষিতে এবার ক্লাসরুমের আমন্ত্রণে রায়হান রাফির ‘দামাল’ টিমের সিয়াম, রাজ, বিদ্যা সিনহা মিম, সুমিত, সুমিরা আসছেন বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে।  

এদিন ‘দামাল’ টিমের সঙ্গে ক্লাসরুমের দুষ্টু পোলাপান মাতবেন রকস্টার তাহসান, ঐশী ও রাফায়েলের গানে। এর আগের দুই বর্ষপূতিতে ক্লাসরুম মাতিয়ে গেছেন নগর বাউল জেমস, পারভেজ সাজ্জাদ, তরুণ মুন্সী, মোশাররফ করিম, জুঁইসহ জনপ্রিয় অনেক মুখ।  

দিনভরব্যাপী এই আনন্দ আয়োজনে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের জন্য থাকছে ব্যাচমেটদের অংশগ্রহণে কালচারাল প্রোগ্রাম, ব্যান্ড সংজ্ঞা (রাফায়েল মুরসালীন) এর পার্ফমেন্স, লটারি প্রাইজ ডিস্ট্রিবিউশন, লেজার শো, ডিজে শো এবং কণ্ঠতারকা তাহসান ও ঐশীর ধামাকা পারফরম্যান্স।  

অনুষ্ঠানের বিষয়ে তাহসান বলেন, ‘দেখা হবে ২৮ অক্টোবর। প্রিয় সব গান হবে। আশা করছি, উপভোগ্য একটি অনুষ্ঠান হবে। ’ 

ঐশী বলেন, ‘আমি বরাবরই এমন ধরনের আয়োজন পছন্দ করি। যেখানে গানের সঙ্গে প্রিয় বন্ধুদের আড্ডা-দারুণ বিষয়! সেদিন দেখা হবে ক্লাসরুমের দুষ্টু পোলাপানের সঙ্গে। ক্লাসরুম বন্ধুরা, সবাই রেডি তো?’

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মডেল-অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ! আনন্দঘন এ আয়োজনের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- বাংলানিউজ২৪ডটকম, ডেইলি সান, চ্যানেল ২৪ ও রেডিও টুডে।  

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।