ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভালো চরিত্রে অভিনয় করতে চান আইরিন 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
ভালো চরিত্রে অভিনয় করতে চান আইরিন 

নাটোরের মেয়ে আইরিন। পুরো নাম আইরিন সুলতানা।

কলেজে ওঠার পর হঠাৎ শখ হয় শোবিজে মডেল হিসেবে নাম লেখাবেন। তবে তখনই ভাবেননি যে, প্রতিনিয়ত একটা সময় ক্যামেরার সামনে থাকতে হবে। সেই ২০১৪ সালের কথা। কলেজে পড়া অবস্থায় শখের বসেই স্টাইলিশ হেয়ার অফ দ্যা ক্যাম্পাস নামে এক প্রতিযোগিতায় নাম লেখান আইরিন। এরপর সাড়াও পান। সেখানে দ্যা মোস্ট বিউটিফুল হেয়ার অফ দ্যা ক্যাম্পাস এর পুরস্কার জিতে নেন।  

এরপর দুয়ার খোলে বিজ্ঞাপন জগতের। মডেল হিসেবে বিজ্ঞাপনে কাজ করেন আইরিন। এরপর বিরতি। পড়াশুনার জন্য মিডিয়া থেকে পুরোপুরি দূরে ছিলেন প্রায় ছয় বছর। ঢাকায় মাস্টার্স করতে আসার সুবাদে আবার কাজ শুরু করা।

অভিনয় এর প্রতি আগ্রহ থেকে প্রাচ্যনাট থিয়েটার স্কুলে ভর্তি হয়ে কোর্স সম্পন্ন করেছেন। ফ্যাশন মডেল হিসেবে নিয়মিত কাজ করা হয়। এছাড়া বেশ কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

সামনে নাটক নাকি চলচ্চিত্র কিসে আগ্রহ বেশি জানতে চাইলে আইরিন বলেন, যেখানেই ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ আছে সেখানেই অভিনয় করতে চাই। হোক সেটা নাটক, সিনেমা কিংবা বিজ্ঞাপন। তবে চলচ্চিত্র যেহেতু বেশ বড় একটা ধাপ, তাই সেদিকে একটু ধীরে ধীরেই এগুতে চাই। কোয়ান্টিটি থেকে কোয়ালিটি আমার কাছে অনেক গুরুত্বপূর্ণ। তাই বেছে বেছে কাজ করতে শুরু থেকেই পছন্দ করি আমি ।  

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।