ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথম দিনে বিজয়-অনন্যার ‘লাইগার’র আয় কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
প্রথম দিনে বিজয়-অনন্যার ‘লাইগার’র আয় কত? অনন্যা পাণ্ডে ও বিজয় দেবেরাকোন্ডা

মুক্তির প্রথম দিনই বড়সড় ক্ষতির মুখে পড়লো বিজয় দেবেরাকোন্ডা ও অনন্যা পাণ্ডে অভিনীত ‘লাইগার’। অনলাইনে ফাঁস হয়ে গেছে সিনেমাটি।

যার প্রভাব পড়লো প্রথম দিনের বক্স অফিসে!

জানা গেছে, মুক্তির প্রথম দিনে বিশ্বব্যাপী সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৮ কোটি রুপি। যেখানে চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণা করেছিলেন, সিনেমাটির প্রথম দিনের আয় দাঁড়াতে পারে ৩৫ কোটি রুপি!

তবে মুক্তির প্রথম দিনে মাত্র ৫ কোটি রুপি ঘরে তুলেছে সিনেমাটির হিন্দি ভার্সন! যেখানে তেলেগু ভাষাতে এর আয় ছাড়িয়েছে ১৫ কোটি রুপি। ফলে চলচ্চিত্র বিশ্লেষকরা ধারণা করছেন সামনের দিন গুলোতেও তেলেগু ভাষাতে সিনেমাটি ভালো আয় করবে।

যদিও নেটিজেনদের একাংশ ‘লাইগার’ সিনেমাটিকে ‘ডিজাস্টার’ ও ‘ফ্লপ’ বলছেন। এমনকি অনেকের মতে সিনেমাটির গল্প, গান, সংলাপ, অভিনয় কিছুই ভালো হয়নি।

মুম্বাইয়ের বস্তির এক ‘চা-ওয়ালা’র যুক্তরাষ্ট্রে গিয়ে প্রফেশনাল বক্সিং চ্যাম্পিয়নশিপে যোগ দেওয়ার গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘লাইগার’। যে সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হলো দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্ম প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মাণ করেছেন পুরী জগন্নাথ।

হিন্দি, তেলেগু তামিল, কন্নড়, মালায়ালাম- এই পাঁচটি ভাষায় মুক্তি প্রাপ্ত এই সিনেমায় বিজয়, অনন্যা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ‘বাহুবলী’খ্যাত রম্যা কৃষ্ণান এবং রনিত রায়।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।