ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রকাশের দুই দিনেই বিটিএসের গানের ভিউ ৬৫ মিলিয়ন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
প্রকাশের দুই দিনেই বিটিএসের গানের ভিউ ৬৫ মিলিয়ন

জনপ্রিয় কোরিয়ান পপ সংগীত বা কে-পপ ব্যান্ড বিটিএসের নতুন গান প্রকাশ পেয়েছে। ‘ইয়েট টু কাম’ নামক গানটি ব্যান্ডের ১৯তম অ্যালবাম ‘প্রুফ’-এর টাইটেল ট্র্যাক।

যায় দিন ভালো, আসে দিন খারাপ- এর বিপরীত ধারণা নিয়ে লেখা হয়েছে গানটি। গানের মূল কোরাস ‘দ্য বেস্ট মোমেন্ট ইজ ইয়েট টু কাম’-এ এই বিষয়টিই তুলে ধরা হয়েছে।

গানটি প্রকাশ হয় শুক্রবার (১০ জুন)। এর তিন দিন আগে গানটির অফিসিয়াল ভিডিও টিজার প্রকাশ করে বিটিএস। ‘ইয়েট টু কাম’ প্রকাশের পর ৬৫ মিলিয়ন ভিউ ছাড়িয়ে গেছে।  

বিটিএস-এর প্রযোজনা প্রতিষ্ঠান বিগ হিট এন্টারটেইনমেন্টের একটি বিবৃতিতে বলা হয়, বিটিএস-এর অ্যান্থলজি অ্যালবাম ‘প্রুফ’ ব্যান্ডের ৯ বছরের যাত্রাকে তুলে ধরবে।  

‘ইয়েট টু কাম’র মিউজিক ভিডিওতে বিটিএস-এর আগের গানগুলো থেকে নেওয়া বিভিন্ন দৃশ্যের অনুকরণও দেখানো হয়েছে।  

তিনটি সিডি নিয়ে প্রকাশ পাচ্ছে অ্যান্থলজি অ্যালবাম ‘প্রুফ’। প্রথম দুটি ডিস্ক স্ট্রিমিং এবং ডিজিটাল বিক্রেতাদের কাছে পাওয়া গেলেও, প্রুফের তৃতীয় ডিস্কের অধিকাংশই শুধুমাত্র সিডি আকারে পাওয়া যাবে। এই ডিস্কের অধিকাংশ জুড়ে থাকবে অন্যান্য গানের ডেমো, ডিপ কাট এবং ব্যান্ডের সদস্যদের একক অ্যাকাপেলা ট্র্যাক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ১২, ২০২২
এনএটি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।