ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রয়াত হলেন কণ্ঠশিল্পী পার্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, জুন ৯, ২০২২
প্রয়াত হলেন কণ্ঠশিল্পী পার্থ পার্থ সারথী গুহ।

ব্রাহ্মণবাড়িয়া: হৃদরোগে আক্রান্ত হয়ে অকালেই চলে গেলেন কণ্ঠশিল্পী পার্থ সারথী গুহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর।

বুধবার (০৮ জুন) দুপুরে বুকে ব্যথা অনুভব করলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয় তাকে। বিকেলে সেখানেই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পার্থ বিশিষ্ট নারীনেত্রী নন্দিতা গুহ ও বাদল গুহের একমাত্র ছেলে। মা-বাবা, বোন, স্ত্রী, দুই ছেলে সন্তান ছাড়াও অনেক গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

স্বজনরা জানান, পার্থ’র মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পাইকপাড়ার বাসভবনে নিয়ে এলে হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। রাতে মেড্ডা মহা শশ্মান ঘাটে তার শেষকৃত্য সম্পন্ন হয়। তার অকাল মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়ার সাংঙ্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

প্রায় এক দশক আগে ফাহিম মিউজিকের ব্যানারে দীর্ঘদিনের বন্ধু ও কম্পোজার হুমার সঙ্গে প্রথম দ্বৈত অ্যালবাম বেরিয়েছিল তার। ‘এইচপি’ নামের ওই অ্যালবামে ‘আমার খবর’, ‘জান’, ‘আফটার ব্রেকাপ’, ‘চাঁদ তুমি আমার’, ‘বন্ধু হাল ছেড়ে দিও না’ শীর্ষক পাঁচটি গান গেয়েছিলেন পার্থ।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।