ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

বিনোদন

চার মাসের মেয়েকে নিয়ে কানে যাচ্ছেন তিশা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
চার মাসের মেয়েকে নিয়ে কানে যাচ্ছেন তিশা মেয়ে ইলহামকে কোলে নিয়ে নুসরাত ইমরোজ তিশা

বিশ্বের মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসবের ৭৫ তম আসরে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মঙ্গলবার (১৭ মে) রাতে একটি ফ্লাইটে ফ্রান্সের উদ্দেশ্যে রওনা দেবেন তিনি।

এই যাত্রায় সঙ্গে নিয়ে যাচ্ছেন চার মাসের মেয়ে ইলহামকে। আর তাকে দেখাশোনার জন্য যাচ্ছে এই অভিনেত্রীর স্বামী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও তিশার বোন। ফ্রান্স থেকে ২৭ মে দেশে ফেরার কথা রয়েছে তাদের। তবে ফেরার শিডিউল পরিবর্তন হতে পারে।

জানা যায়, ১৯ মে কান চলচ্চিত্র উৎসবের মার্শে দ্যু ফিল্ম বাণিজ্যিক শাখায় প্রকাশ পাবে তিশা অভিনীত সিনেমা ‘মুজিব’-এর ট্রেলার। সেখানে হাজির হতেই এই সফর এ তারকার।

তিশা বলেন, ‘সিনেমার জন্য বিশ্বের বড় প্ল্যাটফর্ম কান চলচ্চিত্র উৎসব। এই উৎসবে আমাদের “মুজিব: একটি জাতির রূপকার” সিনেমার ট্রেলার প্রকাশ করা হবে, এটা আমাদের জন্য অবশ্যই খুশির খবর। এত বড় প্ল্যাটফর্মে ট্রেলার রিলিজ নিয়ে আমরা খুবই আশাবাদী। ’

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীচিত্রের নাম শুরুতে ছিল ‘বঙ্গবন্ধু’, পরে সিনেমার নাম বদলে রাখা হয় ‘মুজিব: একটি জাতির রূপকার’। এটি পরিচালনা করছেন ভারতীয় পরিচালক শ্যাম বেনেগাল। ঐতিহাসিক এই সিনেমায় শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন তিশা।  

এই সিনেমায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ। এখানে শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া এবং তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ অভিনয় করেছেন। এতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, দিলারা জামান, সিয়াম আহমেদ, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, প্রার্থনা ফারদিন দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগর, জায়েদ খানসহ শতাধিক শিল্পী।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, মে ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa