ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘ইত্যাদি’র ঈদ আয়োজন

পারিবারিক বন্ধন নিয়ে শিবলী-নিপা’র ব্যতিক্রমী নাচ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
পারিবারিক বন্ধন নিয়ে শিবলী-নিপা’র ব্যতিক্রমী নাচ

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ মানেই চমক এবং নান্দনিক মান। আর ইত্যাদি’র গান ও নাচ মানেই বাড়তি আয়োজন, বাড়তি আকর্ষণ এবং ভিন্নমাত্রা।

বিশ্বায়ন বা মুক্ত অর্থনীতির যুগে আমরা অর্থনীতির পাশাপাশি সবচেয়ে বেশি যে আগ্রাসনের শিকার হচ্ছি তা হলো সাংস্কৃতিক আগ্রাসন। বিশেষ করে পারিবারিক সংস্কৃতির উপর হামলা।  

আমাদের পারিবারিক বন্ধন আস্তে আস্তে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। নাগরিক জীবনে দেখা যায় একরাশ কষ্ট নিয়ে অনেক বাবা-মা’রই স্থান হচ্ছে বয়স্ক নিবাসে! এমন সামাজিক চিত্র নিয়েই এবারের ঈদের ইত্যাদিতে একটি ভিন্নধর্মী নৃত্য দেখানো হবে।  

নৃত্যটি পরিবেশন করেছেন জনপ্রিয় নৃত্যজুটি শিবলী মোহাম্মদ ও শামীম আরা নিপা ও তাদের দল নৃত্যাঞ্চল। ভিন্ন পরিকল্পনার এই নৃত্যটিতে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন তিনজন বয়োজ্যেষ্ঠ অভিনয় শিল্পী দিলারা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায় ও আবুল হায়াত।

ঈদের বিশেষ ‘ইত্যাদি’র পর্বটি প্রচার হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। বরাবরের মতো অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।