ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর-আলিয়া কত সম্পদের মালিক?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
রণবীর-আলিয়া কত সম্পদের মালিক? রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউডের নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের আলোচিত এই তারকা জুটি।

তারকাদের ব্যক্তিগত জীবন জানতে বরাবরই আগ্রহী ভক্তরা। চলুন আজ জেনে নেওয়া যাক রণবীর ও আলিয়া কত সম্পত্তির মালিক।  

জানা যায়, মুম্বাইয়ের ‘বাস্তু’-র অভিজাত বহুতল ভবনের আটতলায় রণবীরের একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, ৩৫ কোটি রুপিতে এটি কেনা হয়েছে।  

রণবীরের সংগ্রহে রয়েছে বেশ কয়েকটি গাড়ি। সোয়া দু’কোটিতে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ-এর ২০১৭ সালের মডেল রয়েছে তার সংগ্রহে। একটি সংবাদমাধ্যমের দাবি, বলিউড তারকাদের মধ্যে খুব কম জনেরই কাছে মার্সিডিজ বেঞ্জ জি-৬৩ এএমজি মডেলটি রয়েছে। তাদের মধ্যে একজন রণবীর। এছাড়াও অডি আর ৮-এর মতো আরও একটি জার্মান প্রযুক্তির গাড়ি রয়েছে তার গ্যারেজে। এর মূল্য ২.৭২ কোটি রুপি।  

সিনেমার বহু চরিত্রের মতো ব্যক্তিজীবনেও নাকি বেশ ক্যাজুয়াল রণবীর। সেই ‘লুক’ বজায় রাখতে বেশ কিছু মানানসই স্নিকার্সও কিনেছেন। এগুলোর মূল্য প্রায় পৌনে ৩ লাখ রুপি।  

স্নিকার্স ছাড়া দামি হাতঘড়িও পছন্দ রণবীরের। তার সংগ্রহে রয়েছে অমিতাভ বচ্চনের দেওয়া রিচার্ড মাইল আর এম ০১০-এর মতো ঘড়ি। ৫০ লাখ রুপির ওই ঘড়ির যন্ত্রাংশ গ্রেড ৫ টাইটেনিয়ামের মতো হালকা অথচ শক্তিশালী ধাতু দিয়ে তৈরি। এছাড়াও রোলেক্স থেকে হাবলট প্রায় সব নামি ব্র্যান্ডের হাতঘড়ি রয়েছে রণবীরের।

এদিকে, ‘বাস্তু’-তে রণবীরের মতো আলিয়ারও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে। ২,৪৬০ বর্গফুটের ওই অ্যাপার্টমেন্ট কিনতে নাকি ৩২ কোটি রুপি খরচ করেছেন আলিয়া।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও নেমেছেন আলিয়া। ২০২০ সালে ‘ইটার্নাল সানশাইন প্রোডাকশন’ নামে প্রযোজনা সংস্থা শুরু করেন তিনি। ২,৮০০ বর্গফুটের সেই অফিসটির জন্য ২ কোটি রুপি খরচ করেছেন আলিয়া।

মুম্বাইয়ের বান্দ্রায় অ্যাপার্টমেন্টের পাশাপাশি ২০১৮ সালে লন্ডনেও একটি বাড়ি কিনেছেন আলিয়া। বাগানঘেরা সে বাড়িতে মাঝেমধ্যে গিয়ে ওঠেন আলিয়ার ছোট বোন শাহিন ভাট। সংবাদমাধ্যমের দাবি, লন্ডনের বাড়িটির দাম প্রায় ৩২ কোটি রুপি।

রণবীরের মতো ল্যান্ড রোভার রেঞ্জ রোভার ভোগ গাড়িটি কিনেছেন আলিয়া। সেই ২০১৯ সালে। ডিজেল চালিত সেই গাড়িটি মূল্য রণবীরের গাড়ির মতোই। আলিয়ার কাছে রয়েছে বিএমডব্লিউ ৭ সিরিজের ৭৪০ এলডি মডেলের মতো দামি গাড়ি। এই গাড়িটির দাম প্রায় দেড় কোটি রুপি।  

এই মুহূর্তে আলিয়া নাকি বলিউডের এক নম্বর নায়িকা। আলিয়ার রয়েছে বিশালাকার ভ্যানিটি ভ্যান। যদিও এই ভ্যানের দাম জানা যায়নি।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।