ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সোনমের গয়না উদ্ধার, গ্রেফতার স্বর্ণকার

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
সোনমের গয়না উদ্ধার, গ্রেফতার স্বর্ণকার সোনম কাপুর

বলিউড অভিনেত্রী সোনম কাপুর ও স্বামী আনন্দ আহুজার দিল্লির বাড়িতে ফেব্রুয়ারিতে বড় ধরনের চুরির ঘটনা ঘটে। জানা যায়, নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২ কোটি ৪১ লাখ টাকার জিনিস চুরি গেছে তাদের।

এবার চুরি হওয়া সেই গয়না কেনার দায়ে এক স্বর্ণকারকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

এ বিষয়ে আরও জানা যায়, গ্রেফতার হওয়া ওই স্বর্ণকারের নাম দেব ভার্মা। তার কাছ থেকে পুলিশ ১০০ হিরে, ৬টি স্বর্ণের চেইন, হিরের চুড়ি ও ব্রেসলেট, ২টি টপ, ১টি ব্রাশ কয়েনসহ প্রায় ১ কোটি টাকার গয়না উদ্ধার করেছে।

এর আগে পুলিশ সোনমের বাড়ি থেকে দুই কর্মী অপর্ণা রুথ উইলসন ও তার স্বামী নরেশ কুমারকে গ্রেফতার করে। তারা নগদ টাকা ও গয়না চুরির কথা স্বীকার করেছিলেন। চুরির টাকায় একটি গাড়ি কেনার কথাও স্বীকার করেন তারা।

চলতি বছরের ১১ ফেব্রুয়ারি সোনম-আনন্দের দিল্লির এই বাড়িতে চুরি হয়। এরপর ২৩ ফেব্রুয়ারি দিল্লির তুঘলক রোড থানায় এ বিষয়ে অভিযোগ দায়ের করেন সোনমের শাশুড়ি প্রিয়া অহুজা। এরপরেই বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করে।

২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। মুম্বাইয়ে বসেছিল তাদের বিয়ের আসর। এরপর থেকে বেশিরভাগ সময় লন্ডনে থাকতেন এই দম্পতি। আর দিল্লির বাড়িতে আনন্দের মা, বাবা ও দাদি থাকতেন।

বাংলাদেশ সময়: ০৯৫৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।