ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শিরোনামহীনের ২৫ বছর পূর্তিতে কনসার্ট ‘দ্য অনলি হেডলাইনার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
শিরোনামহীনের ২৫ বছর পূর্তিতে কনসার্ট ‘দ্য অনলি হেডলাইনার’

ঢাকা: জনপ্রিয় রক ব্র্যান্ড শিরোনামহীনের ২৫ বছর পূর্তি উপলক্ষে আগামী ২৬ মে আইসিসিবি বসুন্ধরার এক্সপো জোনে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট ‘দ্য অনলি হেডলাইনার’।

বুধবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানান আয়োজকরা।

কনসার্টে শিরোনামহীনের সঙ্গে ‘মুম্বাই সিম্ফনি অর্কেস্ট্রা’ সম্মিলিতভাবে পারফর্ম করবে। এছাড়াও দেশের বরেণ্য এবং খ্যাতনামা, লিজেন্ড ব্যান্ড স্টার রাগেস্ট হিসেবে পারফর্ম করবেন এই কনসার্টে।

ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য এবং কর্ণধার জিয়াউর রহমান বলেন, ‘মেটালিকা’, ‘স্করপিয়নস’-এর বিখ্যাত ‘এস অ্যান্ডএম’ কিংবা বার্লিন ফিলহারমোনিকের বিরল অনুভূতির কথা আমাদের দেশের ব্যান্ড মিউজিক শ্রোতাদের অজানা নয়, যদিও মিউজিক্যাল ফিল্ডে অস্বাভাবিক সীমাবদ্ধতা এবং একাডেমিক মিউজিক চর্চার অনুপস্থিতির কারণে এমন বিরল আয়োজন দেখার সৌভাগ্য দেশের শ্রোতাদের হয় না। এই কনসার্টে দর্শক-শ্রোতারা এক নতুন অভিজ্ঞতা পাবেন।

ব্যান্ডের অন্যতম কম্পোজার কাজি আহমেদ শাফিন জানান, এই প্রজেক্টের পেছনে বিগত ছয় মাস পরিশ্রম করতে হয়েছে। সফল আয়োজন সম্পন্ন হলে, উপস্থিত দর্শক শ্রোতারা তাদের জীবনের অবিস্মরণীয় এক স্মৃতি নিয়ে গ্রাউন্ড থেকে ফিরে যাবে। এ রকম আয়োজন আমাদের পক্ষেও আর হয়তো কখনোই করা সম্ভব হবে না।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শিরোনামহীন ছাড়াও দেশের বরেণ্য এবং খ্যাতনামা, লিজেন্ড ব্যান্ড স্টার রাগেস্ট হিসেবে পারফর্ম করবেন এই কনসার্টে। এদের মধ্যে বাপ্পা মজুমদার, সুমন অন্যতম। এছাড়া অবিলম্বে টিকেট পোর্টাল উন্মুক্ত করে শিরোনামহীন অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে জানানো হবে।

এই কনসার্টের আয়োজক হিসেবে রয়েছে ব্র্যান্ডমিথ। আয়োজকদের দাবি, দেশের ইতিহাসের অন্যতম বড় বাজেটের এই কনসার্টে থিম থেকে শুরু করে সাউন্ড, স্টেজ, লাইট সবকিছুই দেশের সর্বোচ্চ মানের এবং কিছু ক্ষেত্রে বিদেশ থেকে আনা হচ্ছে। চতুর্থ জেনারেশানের এলইডি ম্যাপিং এর কারণে এর ভিজুলাইজেশান হবে সম্পূর্ণ আলাদা।

এ বিষয়ে ব্র্যান্ডমিথের মুখপাত্র শেখ মাহাদী হাসান বলেন, শিরোনামহীন বাংলাদেশের মানুষদের কাছে শুধুমাত্র একটি ব্যান্ড না, একটি আবেগ। সেই আবেগকে দর্শকদের কাছে সুস্পষ্ট ভাবে তুলে ধরতেই আমাদের এই বছরব্যাপী আয়োজন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২২
এইচএমএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।