ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রোজার শুরুতেই মায়ের স্মৃতিতে ফিরলেন ফারুকী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
রোজার শুরুতেই মায়ের স্মৃতিতে ফিরলেন ফারুকী মোস্তফা সরয়ার ফারুকী

বছর ঘুরে রহমত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে এসেছে পবিত্র মাহে রমজান। দেশের ধর্মপ্রাণ মুসলমানরা নিয়ম মেনে রোববার (০৩ এপ্রিল) প্রথম রোজা পালন করেছেন।

প্রথম রমজানের দিনেই স্মৃতিকাতর হয়ে পড়লেন গুণী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সামাজিকমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে মায়ের কথা স্মরণ করে এই নির্মাতা লেখেন, ‘রোজার মাস আসলেই আম্মাকে মনে পড়ে। ’

ফারুকী আরও লেখেন, ‘মনে পড়ে ইমামের সুরেলা কণ্ঠে খতম তারাবীহ, কাসিদাহ, পাড়াপড়শিদের বাসায় পাঠানো ইফতারের ডালি। রমজান মোবারক কিংবা রামাদান মোবারক যে নামেই ডাকি, মোবারক হোক। ’

এদিকে, দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ করে ১২ বছরে পা রেখেছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী। চলতি বছরের ৫ জানুয়ারি তাদের ঘর আলো করে এসেছে একমাত্র মেয়ে ইলহাম নুসরাত ফারুকী। মেয়েকে নিয়ে এবার তাদের প্রথম রমজান।

এর আগে ২০২১ সালের ২৮ ডিসেম্বর ফেসবুকে নিজেদের ছবি প্রকাশ করে ঘরে নতুন অতিথি আসার খবর জানিয়েছিলেন ফারুকী-তিশা দম্পতি। তার আগে ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন তারা।  

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।