ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

টুপি পরে রমজানের শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে যশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
টুপি পরে রমজানের শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে যশ যশ দাশগুপ্ত

রহমত, মাগফিরাত ও নাজাতের সওগাত নিয়ে বছর ঘুরে এসেছে পবিত্র মাহে রমজান। ধর্মপ্রাণ মুসলমানরা নিয়ম মেনে রাখছেন রোজা।

এরই মধ্যে রমজানের শুভেচ্ছা জানিয়ে সামাজিকমাধ্যমে সমালোচিত হলেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা যশ দাশগুপ্ত।  

শুধু শুভেচ্ছাই যে জানিয়েছেন তা নয়, যশ পরেছিলেন টুপিও। সেই ছবি শেয়ার করে এর ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সবাইকে রমজানের মুবারক’।

এর পরেই নেটিজেনদের একটা বড় অংশ প্রশ্ন তোলেন যশের ধর্ম নিয়ে। টেনে আনা হয় তার সন্তানের মা অভিনেত্রী নুসরাত জাহানকেও। ‘নুসরাতের সঙ্গে থেকে কি নিজের ধর্মও বদলে ফেলেছ?’ মন্তব্যের ঘরে এমন প্রশ্ন করা হয় এই অভিনেতাকে নিয়ে।

জন্মসূত্রে নুসরাত মুসলিম হলেও বিভিন্ন হিন্দু আচার অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেছে তাকে। এ অভিনেত্রীর ধর্ম নিয়ে প্রশ্ন উঠতেই তিনি বারবার বলেছেন, তিনি ভগবানের সন্তান। এ নিয়ে সমালোচনা থেকে বিভিন্ন সময়ে রেহাই পাননি নুসরাতও। এবার একই ধরনের সমালোচনায় যশ।

তবে সবাই যে সমালোচনা করেছেন এমনটাও নয়। এসেছে শুভেচ্ছার বার্তাও। নুসরাতও রমজান উপলক্ষে শেয়ার করেছেন একটি পোস্ট। একই সঙ্গে জানিয়েছেন শুভেচ্ছাও।

কয়েকদিন আগে আজমের শরীফে গিয়ে মাথায় টুপি পরে ছবি দিয়েছিলেন নির্মাতা রাজ চক্রবর্তী। এ নিয়েও তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।