ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘রমজানে আল্লাহ্‌ আমাদের পাপমুক্ত করুক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
‘রমজানে আল্লাহ্‌ আমাদের পাপমুক্ত করুক’ সোহানা সাবা

দেশের ধর্মপ্রাণ মুসলমানেরা রোববার (০৩ এপ্রিল) থেকে প্রথম রমজান পালন করছেন। আর এই রমজান মাসে সবার জন্য ইতিবাচক শক্তি প্রার্থনা করেছেন অভিনেত্রী সোহানা সাবা।

পবিত্র মাসটিতে সবার পাপমুক্তিরও কামনা করেছেন তিনি।
 
সবাইকে রমজানের শুভেচ্ছা জানিয়ে ফেসবুকে একটি ভিডিওবার্তা প্রকাশ করেছেন সাবা। সেখানে তিনি বলেন, ‘এই রমজান মাসে সমস্ত নেতিবাচক শক্তির বিনাশ হোক, ইতিবাচক শক্তি আসুক আমাদের জীবনে। আমাদের জীবন থেকে আল্লাহ্‌ পাপমুক্ত করুক। আল্লাহ্‌ আমাদের সবগুলো রোজা রাখার তৌফিক দান করুক। সবাইকে রমজানের শুভেচ্ছা। ’

ভিডিওর ক্যাপশনে সাবা লেখেন, ‘নিজেকে পরিশুদ্ধ করে নেওয়ার সময়-রমজান মাস। ’ 

বাংলাদেশের সিনেমা ও টেলিভিশন নাটকের সুপরিচিত অভিনেত্রী সোহানা সাবা। দীর্ঘদিন নাচের সঙ্গে যুক্ত তিনি, র‍্যাম্প মডেল হিসেবেও কাজ করেছেন এই তারকা।

সারাহ বেগম কবরী পরিচালিত ‘আয়না’ সিনেমার মধ্য দিয়ে ২০০৫ সালে বড় পর্দায় অভিষেক ঘটে তার। এরপর মোরশেদুল ইসলামের ‘খেলাঘর’ ও ‘প্রিয়তমেষু’, মুরাদ পারভেজের ‘চন্দ্রগ্রহণ’ ও ‘বৃহন্নলা’সহ টলিউডের ‘ষড়রিপু’ সিনেমায় দেখা গেছে তাকে। সবগুলো সিনেমাতেই অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।