ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেপালে স্মৃতিকাতর শবনম ফারিয়া

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
নেপালে স্মৃতিকাতর শবনম ফারিয়া শবনম ফারিয়া

ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া শনিবার (০২ মার্চ) ভোর পাঁচটায় নেপালে পৌঁছেছেন। সেখানেই পৌঁছেই স্মৃতিকাতর হয়ে পড়েন এই তারকা।

মূলত, সেখানে গিয়ে প্রয়াত বাবার কথা মনে পড়ে যায় শবনম ফারিয়ার। কারণ হিসেবে এক স্ট্যাটাসে এই অভিনেত্রী জানিয়েছেন, প্রথমবার যখন নেপালে গিয়েছিলেন তখন দেশে ফিরে বাবাকে নেপাল ভ্রমণের গল্প শুনিয়েছিলেন। আর তার কিছুদিন পরেই তার বাবা মারা যায়।  

শবনম ফারিয়া ফেসবুকে লেখেন, ‘‘আমি জীবনের প্রথম নেপালে গেলাম, তৌসিফের ব্যাচেলর ট্রিপে, ঢাকায় আসার আগের রাতে বাবা বললো, ‘তুমি ঘুরতে গেছো, টেনশন করবা তাই বলি নাই, তোমার মায়ের আর আমার শরীরটা ভালো না, দু’জনেরই চিকনগুনিয়া, এয়ারপোর্টে খালি ড্রাইভার পাঠালে রাগ করবে?’ বললাম, না। ’’ 

সেখানে শবনম ফারিয়া আরও লেখেন, ‘আমি আসার পর দরজাটা বাবাই খুলে দিলো। আমার নতুন দেশ ঘুরে আসার কতো গল্প, এতো শরীর খারাপ নিয়েও মনযোগ দিয়ে সব শুনলো। হাসলো, নানান প্রশ্নও করলো। তার পরদিনের পরদিন বাবা হাসপাতালে ভর্তি হলো, আর ফিরলোই না কোনো দিন। ঠিক এমন ভোর পাঁচটায়, আমি দেখলাম, বাবা নাই। অদ্ভুতভাবে আমার বাবা নাই, এখনো বিশ্বাস হয় না। ’

২০১৭ সালের ১৬ জুলাই চিকনগুনিয়ায় আক্রান্ত হয়ে না ফেরার পাড়ি জমান ফারিয়ার বাবা ডা. মীর আবদুল্লাহ। তিনি পেশায় একজন সরকারি চিকিৎসক (অব.) ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।