ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

রণবীর-আলিয়ার মালাবদল হবে কোথায়?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
রণবীর-আলিয়ার মালাবদল হবে কোথায়? রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী আলিয়া ভাটের বিয়ের খবর নিয়ে জল্পনার শেষ নেই। শিগগিরই নাকি বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তারা।

তবে কোনও ডেস্টিনেশন ওয়েডিংয় বা পাঁচতারকা হোটেলে নয়, তাদের বিয়ের আসর বসবে নাকি পৈতৃক বাড়িতেই।

সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ইতোমধ্যেই নাকি বিয়ের শপিং শুরু করেছেন রণবীরের মা নীতু কাপুর। শোনা যাচ্ছে, রণবীর ও আলিয়ার বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্রা।  

এমনও শোনা গেছে, ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন না করে মুম্বাইয়ে বিয়ে করবেন আলিয়া ও রণবীর। বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম। শোনা যাচ্ছে, রণবীরের কাকা এবং মহেশ ভাটের কথা মাথায় রেখেই এমন পরিকল্পনা করেছেন রণবীর ও আলিয়া।

সোনম কাপুরের বিয়েতে হাতে হাত রেখে উপস্থিত হয়েছিলেন আলিয়া ও রণবীর। এরপর থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। তবে প্রথমদিকে বিষয়টি অস্বীকার করলেও পরে সম্পর্কের বিষয়টি স্বীকার করে নেন তারা।  

কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে আলিয়া বলেন, রণবীরের সঙ্গে বহু আগেই আমার বিয়ে হয়ে গেছে। তবে তা মনে মনে। আসলে, বহু বছর ধরেই রণবীরকে স্বামী হিসেবে মন থেকে মেনে নিয়েছি। সেই অর্থে আমি আর রণবীর বিবাহিত!

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর ও আলিয়া অভিনীত সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এর মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তির কথা রয়েছে। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনী রায়, সামান্থা, ডিম্পল কাপাডিয়ার মতো তারকারা।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।