ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘আরআরআর’ নিয়ে রেগে যাওয়ার গুঞ্জন অস্বীকার আলিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
‘আরআরআর’ নিয়ে রেগে যাওয়ার গুঞ্জন অস্বীকার আলিয়ার আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এস এস রাজামৌলির উপর চটে গিয়ে সামাজিক মাধ্যম থেকে ‘আরআরআর’র সব পোস্ট মুছে ফেলেছেন বলে গুঞ্জন শোনা গিয়েছিল। তবে বিষয়টি অস্বীকার করেছেন এই তারকা।

 

ইনস্টাগ্রাম স্টোরিতে আলিয়া ভাট জানান, পুরো বিষয়টি একেবারেই সঠিক নয়।

আলিয়া লেখেন, ‘‘কয়েক জায়গা থেকে শুনতে পেলাম, আমি নাকি ‘আরআরআর’র সব পোস্ট মুছে দিয়েছি, কারণ আমি সিনেমাটির টিমের উপর বিরক্ত। আমি সবাইকে আন্তরিকভাবে অনুরোধ করছি, ইনস্টাগ্রামের এই বিষয়টি নিয়ে কেউ মনগড়া কিছু বানিয়ে নেবেন না।  আমি সবসময়ই পুরনো ভিডিও পোস্ট ডিলিট করতে থাকি, যাতে এগুলো বিশৃঙ্খলভাবে জড়ো না হয়। ''

‘রাজী’খ্যাত অভিনেত্রী আরো লেখেন, ‘‘আরআরআর’ সিনেমার জগতের অংশ হতে পেরে আমি চিরকৃতজ্ঞ। সীতার চরিত্রটি আমি ভালোবেসে করেছিলাম, রাজামৌলি স্যারের পরিচালনায় কাজ করতেও আমি ভালোবাসি। এই সিনেমা থেকে আমার যত অভিজ্ঞতা হয়েছে, প্রতিটি জিনিসকে আমি ভালোবাসি। ’

এর আগে বলিউডে গুঞ্জন ছড়ায়, ‘আরআরআর’ নিয়ে খুশি নন সিনেমাটির নায়িকা আলিয়া ভাট। রাজামৌলির উপর রেগে আছেন তিনি। শুধু তাই নয়, এই নির্মাতাকে সামাজিকমাধ্যম থেকে আনফলো করেছেন তিনি, এমনকি নিজের প্রোফাইল থেকে মুছে দিয়েছেন ‘আরআরআর’ সিনেমার প্রচারণায় তোলা সব ছবি ও ভিডিও!

আলিয়াকে নাকি স্ক্রিনে কম সময়ের জন্য রাখা হয়েছে, আর এতেই মূলত চেটেছেন এই বলিউড অভিনেত্রী। তবে মাত্র ২০ মিনিট দৈর্ঘ্যের চরিত্রের জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। তবে গুঞ্জনের একদিনের মধ্যেই বিষয়টিকে প্রত্যাখ্যান করলেন এই অভিনেত্রী।

‘বাহুবলী’খ্যাত নির্মাতা এস এস রাজামৌলির সিনেমাটি গত ২৫ মার্চ বিশ্বব্যাপী মুক্তি পায়। সিনেমাটিতে অভিনয় করেছেন দক্ষিণ ভারতের দুই সুপারস্টার জুনিয়র এনটিআর ও রাম চরণ। আলিয়া ছাড়াও সিনেমাটিতে বলিউড থেকে আরো রয়েছেন অজয় দেবগণ।  

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।