ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নচিকেতার সুরে গাইলেন টিনা রাসেল

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
নচিকেতার সুরে গাইলেন টিনা রাসেল নচিকেতার-টিনা রাসেল

ভালোবাসা দিবস উপলক্ষে ‘কী সুন্দর করে বললে’ শিরোনামের নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন এ সময়ের কণ্ঠশিল্পী টিনা রাসেল। গানটির সুর করেছেন কিংবদন্তি জীবনমুখী শিল্পী নচিকেতা।

গানটির কথা লিখেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি জুলফিকার রাসেল। এর সংগীতায়োজন করেছেন আরেক জনপ্রিয় শিল্পী ইমরান মাহমুদুল।  

গানের প্রসঙ্গে টিনা রাসেল বলেন, ‘এটা আমার অনেক কাঙ্ক্ষিত ভালোবাসার একটা গান। এর কথা যখন লেখা হয়, তখন থেকেই প্রেমে পড়ে গেছি। নচিদার সুরে গাইবার স্বপ্ন বহুদিনের। সেই স্বপ্ন এবার পূর্ণ হলো। দাদার অসাধারণ সুরের সঙ্গে ইমরানও দারুণ সংগীতায়োজন করেছে। ’ 

গানটির কথার রেশ ধরে নির্মিত হয়েছে ব্যয়বহুল একটি ভিডিও। এটি নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা চন্দন রায় চৌধুরী। এতে মডেল হয়েছেন টিনা রাসেল নিজেই, সঙ্গে ছিলেন মোহাম্মদ বিন সাদাফ।

সদ্য শুটিং শেষ হওয়া গানের ভিডিওর প্রসঙ্গে টিনা বলেন, ‘গানের ভিডিও নির্মাণ করেছেন চন্দন দা। তার ডিরেকশনে ভিডিও করবো, সেটাও অনেকদিনের ইচ্ছা ছিলো। এক গানে অনেকগুলো ইচ্ছা পূরণ হলো আমার। বাকি ইচ্ছা পূর্ণ করবেন দর্শক-শ্রোতারা। তাদের ভালো লাগলেই আমাদের চেষ্টা সার্থক হবে। ’ 

টিনা রাসেল জানান, ‘কী সুন্দর করে বললে’ গানচিত্রটি প্রকাশ হবে সাউন্ডটেকের ব্যানারে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে, ১৩ ফেব্রুয়ারি। একই সঙ্গে সেটি সোভা পাবে ‘টিনা রাসেল’ নামে শিল্পীর নিজের চ্যানেলেও।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।